মঠবাড়িয়ার হেলেনাকে চিকিৎসা সহায়তা প্রদান

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ার হেলেনাকে চিকিৎসা সহায়তা প্রদান
রবিবার ● ৩০ আগস্ট ২০২০


মঠবাড়িয়ার হেলেনাকে চিকিৎসা সহায়তা প্রদান

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ” এর  উদ্যোগে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত এক নারী (হেলেনা আক্তার)কে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
রবিবার (৩০ আগষ্ট) সকালে মঠবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে “নিরাপদ” সংগঠনের পক্ষ থেকে অসুস্থ হেলেনার পরিবারের হাতে এ নগদ অর্থ তুলে দেয়া হয়।
এ সময় মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মঠবাড়িয়া প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক দেবদাস মজুমদার, সংগঠনের উপদেষ্টা মেহেদী হাসান, ইসমাইল হোসেন, শুভানুধ্যায়ী মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজের প্রভাষক জুলহাস শাহীন, সাংবাদিক ইসরাত জাহান মমতাজ, আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিদ্যুৎ সাওজাল প্রমুখ।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, সাংবাদিক রফিকুজ্জামান আবীর, মনির হোসেন, শাহাদাৎ হোসেন বাবু, এস.এম আকাশ, মোস্তাফিজুর রহমান ফিরোজ, প্রবাসী মো. আউব, পঙ্কজ মিত্র প্রমুখ।
সংগঠনের সমন্বানায়ক শিবাজী মজুমদার শিবু জানান, “নিরাপদ” সংগঠন মঠবাড়িয়া উপজেলার সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতায় বদ্ধ পরিকর। সংগঠনের প্রতিষ্ঠাতা আবুধাবী প্রবাসী এ.এম. জাকারিয়া তার মুঠোফোনে জানান যে, হত দারিদ্র মানুষের মানবিক সহযোগিতায় নিরাপদ সংগঠন এভাবে কাজ করে যাবে। তিনি সংগঠনের পথচলায় সার্বিক মঙ্গলের জন্য সবার সহযোগিতা কামনা করেছেন।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৭:৪৩ ● ৫২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ