গলাচিপায় করোনামুক্ত এমপি সাজুকে ফুলেল শুভেচ্ছা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় করোনামুক্ত এমপি সাজুকে ফুলেল শুভেচ্ছা
রবিবার ● ৩০ আগস্ট ২০২০


গলাচিপায় করোনামুক্ত এমপি সাজুকে ফুলেল শুভেচ্ছা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনার এমপি এস.এম শাহজাদা সাজু পরিবারের সদস্যসহ করোনামুক্ত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন উপজেলা চেয়ারম্যান।
শনিবার (২৯ আগষ্ট) রাতে তাদের করোনা নেগেটিভ রিপোর্ট আসে। পারিবারিক সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন। করোনা ভাইরাস প্রতিরোধে সম্মুখ যোদ্ধা এমপি এস.এম শাহজাদা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ১০ দিন আইসলেশনে থেকে করোনা মুক্ত হয়েছেন। এদিকে স্বপরিবারে এমপি করোনা আক্রান্ত হওয়ার পর থেকে তাদের আশু রোগ মুক্তির জন্য গলাচিপা উপজেলার বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এমপির করোনা মুক্তির খবরে এলাকাবাসীকে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে।
এ বিষয়ে গলাচিপা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ্ এমপি মহোদয়কে তার বাসায় গিয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। শাহিন শাহ বলেন, এস.এম শাহজাদা ভাইয়ের পরিবার সহ করোনা মুক্তিতে আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। তিনি আরও বলেন, করোনা ভাইরাস সংক্রমনের শুরু থেকে এমপি এস.এম শাহজাদা এলাকাবাসীকে করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা করতে দিনরাত কঠোর পরিশ্রম করে ছিলেন। ইউনিয়ন পর্যায়ে ঘুরে মানুষকে সচেতন করেছেন। গলাচিপার স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ উদ্দোগে বিভিন্ন সুরক্ষা সামগ্রী দিয়েছেন। ইউনিয়ন প্রতিনিধিদের দিয়েছেন সুরক্ষা পোশাক। নিজ উদ্দোগে তহবিল গঠন করে কর্মহীন শ্রমজীবি মানুষদের সহায়তা করেছেন। এলাকার প্রতিটি হাট বাজারের গুরত্বপূর্ন স্থানসহ মসজিদে হাত ধোয়ার ব্যবস্থা করেছেন। মানুষের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। সরকারের সকল সহায়তা পৌছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে। তাই এমন করোনা যোদ্ধার করোনা জয়ে আমি আনন্দিত।
এ সময়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা মো. মামুন আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসাইন, উপজেলা যুবলীগ নেতা মামুন অর রশিদ প্রমুখ। এবিষয়ে এসএম শাহজাদা জানান, আমি পরিবারের সদস্যসহ অসুস্থ থাকাকালে যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ খবর নিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। তিনি আরও বলেন, ভয় নয় স্বাস্থ্য বিধি মেনে করোনাকে জয় করার জন্য জনগনের প্রতি আহবান জানান। উল্লেখ্য এমপি এস.এম শাহজাদা গত ১৯ আগস্ট পরিবারের সদস্যসহ করোনায় আক্রান্ত হয়।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫২:৩৫ ● ৪৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ