দুমকিতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা
সোমবার ● ১০ আগস্ট ২০২০


দুমকিতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে রিতু আক্তার (১৪) নামের নবম শ্রেণীর এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খা বাড়িতে এ অপমৃত্যুর ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে দুমকি থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে বেলা সাড়ে ১২টায় ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে দুমকি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মো. কামাল হোসেনের কিশোরী কন্যা দুমকি একে মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী রিতু আক্তার (১৪)  বসত:ঘরের দোতলায় আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ওপরে ওই স্কুলছাত্রীর কোন সারাশব্দ না পেয়ে পরিবারের লোকজন খুজতে গিয়ে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বেলা সাড়ে ১২টায় ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে আত্মহত্যার কোন কারণ জানা যায়নি। প্রেমঘটিত কারণে আত্মহত্যা করে থাকতে পারে বলে পুলিশ ও স্থানীয়রা ধারণা করছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণকরা হয়েছে। এব্যাপারে দুমকি থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

 

এমআর

বাংলাদেশ সময়: ১৫:৫৬:৫৪ ● ১৩৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ