নাজিরপুরে বাদীকে হত্যার হুমকির অভিযোগ!

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে বাদীকে হত্যার হুমকির অভিযোগ!
শনিবার ● ২৫ জুলাই ২০২০


নাজিরপুরে বাদীকে হত্যার হুমকির অভিযোগ!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর মামলার বাদীকে হত্যার হুমকি অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার (২৫জুলাই) সকালে নাজিরপুর প্রেসক্লাবে এ অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী স্কুল ছাত্রীর পিতা।
জানা  গেছে, ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর বাড়ি উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের ষোলশত গ্রামে। আর এ ঘটনায় অভিযুক্ত আশোক শিকদার একই ইউনিয়নের আজালিবুনিয়া গ্রামের অনন্ত শিকদারের পুত্র।
সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে ওই স্কুল ছাত্রীর পিতা  জানান, ১১ জুন   তার স্কুল পড়–য়া কন্যা একই এলাকার আজালিবুনিয়ার তার মামা বাড়ির পাশের বাড়িতে টেলিভিশন দেখতে যায়। পূর্ব থেকে সেখানে থাকা অভিযুক্ত অশোক শিকদার তাকে আদরের ছলনা করে ডেকে নিয়ে শ্লীলতা হানি করে। এ ঘটনায়  পরের দিন ১২ জুন নাজিরপুর থানায় মামলা দায়ের করেন। এর পর থেকে অভিযুক্ত অশোক শিকদার তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকী দিচ্ছে। এমন কি মামলা তুলে না নিলে বাদীকে হত্যা করা সহ দেশ ত্যাগের হুমকী দেয়া হয়। অব্যাহত হুমকীতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।
সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয়, অভিযুক্ত ওই অশোক শিকদারের বিরুদ্ধে একাধীক ধর্ষণসহ নারী কেলেংকারী অভিযোগ রয়েছে। তার বয়স ৫২ বছর হলেও তিনি এখানো বিয়ে করেন নি।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৩৯:১১ ● ২৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ