বামনায় বিষপানে কিশোরীর আত্মহত্যা

প্রথম পাতা » বরগুনা » বামনায় বিষপানে কিশোরীর আত্মহত্যা
রবিবার ● ৫ জুলাই ২০২০


বামনায় বিষপানে কিশোরীর আত্মহত্যা

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলা রামনা ইউনিয়নের অযোধ্যা গ্রামের প্রবাসী মোঃ জালাল হাওলাদার এর কন্যা মীম আক্তার নামে ১৪ বছরের এক কিশোরী শনিবার বিষপান করলে তাকে বামনা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

এ বিষয়ে মৃত কিশোরীর মামা মোঃ শামীম খান জানায়, আমার দুলাভাই মোঃ জালাল হাওলাদার দীর্ঘদিন প্রবাসে থাকায় আমার ভাগনী মীম আক্তার আমাদের বাড়ীতে থেকে বামনা সদর আর রশিদ ফাযিল মাদ্রাসায় দশম শ্রেণিতে পরাশুনা করত। দেশের এই মহামারীর কারণে মাদ্রাসা বন্ধ থাকায় সে তার বাবার বাড়ীতে যায়। মীম প্রায় সময়ই মোবাইলে কথা বলত। এক পর্যায়ে নিহত মীমের ভাই মোবাইলে কথা বলা নিয়ে রাগারাগি করে। এতে অভিমানে বিষপান করে। আমরা জানতে পেরে আমার পিতা আমজেদ হাওলাদার মীম-কে বামনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে যাওয়ার পরেই কর্তব্যরত ডাক্তার মীম-কে মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে বামনা স্বাস্থ্যকমপ্লেক্স-এ কর্তব্যরত ডাক্তার মোঃ জহিরুল ইসলাম সুমন জানান, নিহত মীম আক্তার এতই বিষ পান করেছে তাকে স্বাস্থ্য কমপ্লেক্স আনা মাত্রই সে মৃত্যুর কোলে ঢলে পরে।

এ বিষয়ে বামনা থানার অফিসার ইনচার্জ মো: ইলিয়াছ হোসেন তালুকদার বলেন, নিহত মীম আক্তার-এর লাশ বামনা স্বাস্থ্য কমপ্লেক্স-এ সুরাতহাল করে বরগুনা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪২:২০ ● ২৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ