নাজিরপুরে জমিজমা বিরোধের হামলায় নারীসহ আহত ৫

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে জমিজমা বিরোধের হামলায় নারীসহ আহত ৫
রবিবার ● ৫ জুলাই ২০২০


নাজিরপুরে জমিজমা বিরোধের হামলায় নারীসহ আহত ৫

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে নারীসহ অন্তত: ৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দীর্ঘা ইউনিয়নের মধ্য লেবুজিলবুনিয়া গ্রামে। এ ঘটনায় প্রতিপক্ষের হামলায় মোঃ আলতাফ হোসেন সুতার  (৬০), তার স্ত্রী কহিনুর  বেগম (৫৫) ছেলে ইদ্রিস সুতার(৩৬), ছোট ভাই মুহাসিন সুতার (৫০),  কামরুল সুতার (৪৫) আহত হন। আহত ও হামলাকারীরা উভয় পক্ষ সম্পর্কে চাচাতো ভাই।
এ ঘটনায় আহত মোঃ কামরুল ইসলাম বাদী হয়ে রবিবার (৪ জুলাই)  থানায় দায়ের হওয়া অভিযোগ ও আহতদের দেয়া তথ্য মতে জানা গেছে, ওই গ্রামের প্রতিপক্ষ চাচাতো ভাই আলাউদ্দিন সুতারদের সাথে আহত আলতাফ হোসেন সুতারদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিলো। এ জমি নিয়ে শনিবার (৩জুলাই) বিকালে শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। শালিস বৈঠক অমান্য করে প্রতিপক্ষ আলাউদ্দিন সুতারের  নেতৃত্বে ১২/১৩  ওই দিন সন্ধ্যায় কামরুল হোসেনের ঘরে হামলা করে ও ঘর ভাংচুর করে। এতে বাঁধা দিলে এ সময় তাদের উপর হামলা করে আহত করে।
এ ব্যাপারে অভিযুক্ত আলাউদ্দিন সুতারের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি ওই হামলার সাথে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে জানান, প্রতিপক্ষ চাচাতো ভাইরা আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে।
নাজিরপুর থানা পুলিশের অফিসার ইন চার্জ মোঃ মুনিরুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনী ব্যাবস্থা নেয়া হবে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩২:৫৪ ● ২৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ