ফলোআপ বাউফলে রাতের আঁধারে রাস্তা থেকে ইট সরিয়ে নিল ঠিকাদার

প্রথম পাতা » পটুয়াখালী » ফলোআপ বাউফলে রাতের আঁধারে রাস্তা থেকে ইট সরিয়ে নিল ঠিকাদার
বৃহস্পতিবার ● ২৫ জুন ২০২০


---

বাউফল সাগরকন্যা প্রতিনিধি

অনলাইন নিউজ পোর্টাল সাগরকন্যা ডটকমে  বুধবার ‘বাউফলে চুলার মাটি দিয়ে সড়ক নির্মাণ!’ শীর্ষক শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হলে অনিয়ম আড়াল করতে রাতের আঁধারেই সড়কটি থেকে দৃশ্যমান নিম্নমানের ইট সরিয়ে নিয়েছে ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন।

স্থাণীয় সরকার প্রকৌশল অধিদফতরের অর্থায়নে ১ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে উপজেলার নাজিরপুর ইউনিয়নের কচুয়া ব্রীজ থেকে বড় ডালিমা পর্যন্ত ২দশমিক ১৩ কিলোমিটার সড়কে নিম্নমানের ইট দিয়ে নির্মাণ কাজ করছিলো পল্লী স্টোর নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। স্থানীয়দের এমন অভিযোগের প্রেক্ষিতে সরেজমিনে নিম্ন মানের ইটের ব্যবহার নিয়ে সচিত্র প্রতিবেদন প্রকাশ করে সাগরকন্যা। সংবাদ প্রকাশের পর ওই দিন রাতের আঁধারে ওই সড়কের পাশে স্তুপ করে রাখা নিম্নমানের ইট সরিয়ে নেয় ঠিকাদারের লোকজন।

বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার জানান, সাগরকন্যায় প্রকাশিত প্রতিবেদন দেখে বৃহস্পতিবার সকালে আমরা সরেজমিনে একটা তদন্ত টিম পাঠিয়েছিলাম, কিছু নমুনা ইট সংগ্রহ করা হয়েছে। এ বিষয়ে এলজিইডির প্রকৌশলী সাহেবকেও নির্দেশনা দেয়া হয়েছে। কোনে অবস্থাতেই এ ধরনের অনিয়ম মেনে নেওয়ার সুযোগ নেই।

বাংলাদেশ সময়: ২৩:০০:০৯ ● ৫৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ