চরফ্যাশনে পরকীয়ার জেরে অন্তঃসত্ত্বাঃ থানায় মামলা

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে পরকীয়ার জেরে অন্তঃসত্ত্বাঃ থানায় মামলা
বৃহস্পতিবার ● ২৫ জুন ২০২০


এটি একটি প্রতীকী ছবি।

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
স্ত্রীর কাছে লুকিয়ে পরকীয়ার জড়িয়ে অন্যের স্ত্রীকে তার স্বামীকে ডিভোর্স দিতে বাধ্য করে বিয়ের প্রলভনে ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। জানা গেছে, সন্তানের পরিচয় প্রতিষ্ঠা করতে সমাজপতিদের দ্বারে দ্বারে দীর্ঘদিন ধরণা দিয়ে শেষ পর্যন্ত চরফ্যাশন থানায় বৃহম্পতিবার মামলা গ্রহণ করেছে। ঘটনাটি ঘটেছে চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খাস পাড়ায়।
মামলার বিবরণ ও এলাকাবাসী জানায়, উপজেলার আসলামপুর ৯নং ওয়ার্ডের অলিউল্যাহ’র ছেলে মিরাজ (২২) এরসাথে ওই নারীর পরিচয় ঘটে, শুরু হয় মন দেওয়া-নেওয়া। এর মধ্যে ওই নারীর অন্যত্র বিয়ে হওয়ায় সে স্বামীর সাথে ঢাকায় বসবাস শুরু করেন। এদিকে মিরাজ মেবাইল ফোনের সূত্রধরে প্রেমের সম্পর্কে ফাঁসায় ওই নারীকে। এক পর্যায়ে বিয়ের প্রলভনে বাধ্য করে তার স্বামীকে ডিভোর্স দিতে। ইতোমধ্যে মিরাজের অবৈধ মেলা মেশায় অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই নারী। বিষয়টি স্থানীয়ভাবে জানাজানি হলে আসলামপুর আওয়ামী লীগের সভাপতি নুরে আলম মাস্টার ও অজিউল্যাহ মেম্বারসহ কয়েকজনে বিষয়টি ফয়সালার জন্যে দেন দরবার করে ব্যর্থ হয়েছে বলে ভিকটিমের পরিবারের অভিযোগ। তবে আসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরে আলম মাষ্টার তার সম্পৃক্ততার বিষয়টি অস্বীকার করে সাগরকন্যাকে বলেন, আমি অসুস্থ ছিলাম, বিষয়টি অজিউল্যাহ মেম্বার ফয়সালার চেষ্টা করেছে। ভিকটিমের মা এই প্রতিবেদককে বলেন, আমি ১৫ জুন থানায় অভিযোগ করেছি। ওসি স্যারে ২৪ তারিখে আবারও আমাদের কাছ থেকে আবেদন নিয়েছেন। তার পর কি হয়েছে আমি জানিনা।
এই ব্যাপারে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, ভিকটিম বাদী হয়ে ঘটনার প্রধান নায়ক মিরাজসহ ৭জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২৫ জুন বৃহম্পতিবার মামলা রুজু করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা হিসাবে এসআই নাজমুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এমএএইচ/এনবি

বাংলাদেশ সময়: ১৯:৩৮:০১ ● ৩৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ