নেছারাবাদে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প
বুধবার ● ২৪ জুন ২০২০


নেছারাবাদে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

এম,আর আমীন, নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদে সেনাবাহিনীর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্পেইন করা হয়েছে।
বুধবার (২৪ জুন) সকাল ১১টায় উপজেলার সমদেকাঠী ইউনিয়নের কুহুদাসকাঠী সরকারি প্রা.বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টারে ফ্রী মেডিকেল ক্যাম্পেইনের ব্যবস্থা করা হয়। এসময় প্রায় শতাধিক অসহায় গর্ভবতী মহিলাদের ফ্রী চিকিৎসা সেবা দেওয়া হয়।
বরিশাল সিএমএইচ এর পরিচালনায় ৭ পদাতিক ডিভিশন বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ২৬ হর্স এর সার্বিক সহায়তায় ক্যাপ্টেন মোঃ মুয়াজ আলম এর নেতৃত্বে ওই ফ্রী চিকিৎসা প্রদান করেন গাইনোকোলজিষ্ট ডা. মেজর শারমিন (এএমসি)। চিকিৎসা শেষে রোগীদের প্রয়োজনীয় ওষুধ ফ্রী বিতরণ করা হয়।
বিদ্যালয়ের প্রবেশ মুখে স্থাপন করা হয়েছে জীবানুনাশক স্প্রে পয়েন্ট। চিকিৎসার আগে প্রত্যেককে ওই জীবানুনাশক স্প্রে পয়েন্টের মাধ্যমে জীবানুমুক্ত করা হয়।
মেজর মোঃ মুয়াজ আলম জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষদের চিকিৎসা সেবা পৌছে দিতে আমাদের এ আয়োজন। এসময় অসহায় মানুষদের মাঝে ত্রান সামগ্রীও বিতরন করা হয়।
ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের সময় উপস্থিত ছিলেন, স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলামসহ সাংবাদিকবৃন্দ এবং সমদেকাঠী ইউপি চেয়ারম্যান এম কে সবুর তালুকদার।

এআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:০৪:১৬ ● ৩৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ