মহিপুরে সরকারী ত্রাণ নিয়ে নারী ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ

প্রথম পাতা » পটুয়াখালী » মহিপুরে সরকারী ত্রাণ নিয়ে নারী ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ
রবিবার ● ৩১ মে ২০২০


ইউপি সদস্য মোসা: বিউটি বেগম

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
কলাপাড়ার মহিপুরে সরকারী ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগে মহিপুর ইউনিয়ন পরিষদের নারী ইউপি সদস্য মোসা: বিউটি বেগমের বিরুদ্ধে কলাপাড়া ইউএনও’র কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার মহিপুর ইউপি’র ৬নম্বর ওয়ার্ডের শতাধিক নারী পুরুষ স্বাক্ষরিত এ লিখিত অভিযোগ ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি’র পক্ষে সোহরাব হাওলাদার ইউএনও’র কাছে দাখিল করেন। এসময় সংশ্লিষ্ট ওয়ার্ডের ভুক্তভোগীরা উপস্থিত ছিলেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতিতে সরকারের দেয়া ত্রাণ বিতরণে নারী ইউপি সদস্য মোসা: বিউটি বেগম ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি সহ কাউকে তোয়াক্কা করছেন না। ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নিমাই চন্দ্র দাসের পরলোক গমনে অতিরিক্ত দায়িত্ব পালনকালীন সে ত্রাণ বিতরণে এ স্বেচ্ছাচারিতা করছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। এতে সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। যা থেকে পরিত্রানের জন্য ইউএনও বরাবর আবেদন করা হয়েছে।

কলাপাড়া ইউএনও আবু হাসনাত মোহম্মদ শহিদুল হক বলেন, মহিপুরের নারী ইউপি সদস্য’র বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। যাতে সুস্পষ্ট কোন তথ্য প্রমাণ নেই। তদুপরি পিআইওকে এটি তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

মহিপুর ইউপি’র নারী ইউপি সদস্য মোসা: বিউটি বেগম তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রসঙ্গে বলেন, ক’দিন বাদেই মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা আমাকে জনসাধারনের সামনে হেয় প্রতিপন্ন করার জন্য এ ষড়ডন্ত্র করছে। কেননা ত্রাণ নিয়ে অনিয়মের কারনে আমি বাদী হয়ে ইতিপূর্বে জনস্বার্থে মামলা করেছিলাম। সেই মামলার আসামী পক্ষ এ ষড়যন্ত্রের নেপথ্যে কল কাঠি নাড়ছে।

জিপি/এনবি

বাংলাদেশ সময়: ১৯:০০:৫২ ● ৫৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ