জমিসংক্রান্ত বিরোধ- চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় আহত-৪

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » জমিসংক্রান্ত বিরোধ- চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় আহত-৪
শুক্রবার ● ২২ মে ২০২০


চরফ্যাশনে প্রতিপক্ষের হামলায় আহত-৪

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥


চরফ্যাশন উপজেলার নীলকমল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরযমুনা গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, চরযমুনা মৌজার ১০শতক জমি নিয়ে খলিলুর রহমান ও রফিকুল ইসলামগংদের মাঝে বিরোধ চলে আসছে। খলিলুর রহমান ঢাকায় বসবাস করার সুবাধে বৃহম্পতিবার সকাল ৯টায় রফিকুল ইসলাম, জমির উদ্দিন মাষ্টার, রহমান ও ভূট্রোর নেতৃত্বে সড়কের উপর হামলা চালায়। এতে খলিলের স্ত্রীর নিরু বিবি(৪০), তার ছেলে নুর হোসেন রানা(২২), মেয়ে রুনা আক্তার(১৪)সহ ৪জনকে দেশীয় অস্ত্রদিয়ে আহত করেছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক চরফ্যাশন সদর হাসপাতালে ভর্তি করেছেন। নিরু বিবি জানান, তার স্বামী ঢাকা থাকার সুবাধে রফিকুল ইসলামগংরা আমাদের উপর হামলা চালায়। আমাকে হত্যার জন্যে গলা রশি দিয়ে টানা হেচড়া করেছে। স্থানীয়রা না থাকলে আমাকে হত্যা করে ফেলত। আমি এর সঠিত বিচার দাবী করছি।
চরযমুনা মৌজার, এস এস ২৮৭ ডিয়ারা ১৭৫৩ খতিয়ানে ৩৩১৪ দাগের জমি নিয়ে বিরোধ রয়েছে। নিরু বিবি বাদী হয়ে চরফ্যাশন সিনিয়র সহকারী জজ  আদালতে মামলা দায়ের করলে আদালত নিষেজ্ঞা দিয়েছেন বলে জানা গেছে।  নিষেজ্ঞা অমান্য কওে জমি দখল ও হামলার ঘটনা ঘটে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২৮:১৬ ● ৩৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ