আমতলীতে ক্ষতিগ্রস্থ পাঁচ শতাধিক পরিবারে খাদ্য বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ক্ষতিগ্রস্থ পাঁচ শতাধিক পরিবারে খাদ্য বিতরণ
বৃহস্পতিবার ● ২১ মে ২০২০


আমতলীতে ক্ষতিগ্রস্থ পাঁচ শতাধিক পরিবারে খাদ্য বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থ আমতলী পৌরসভার বন্যা নিয়ন্ত্রন বাঁধের বাহিরের পাঁচ শতাধিক পরিবারের মাঝে পৌর মেয়রের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পৌর মেয়র মতিয়ার রহমান ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সহায়তা পৌছে দেন ।
জানাগেছে,সুপার সাইক্লোণ আম্ফান বুধবার রাতে উপকুলীয় উপজেলা আমতলীতে আঘাত হানে। উপকুলবাসীর আতঙ্ক ও উৎকন্ঠায় নিঘূম রাত কেটেছে। দমকা হাওয়া ও হালকা বৃষ্টির মধ্য দিয়েই শেষ হয় ঘুর্ণিঝড় আম্ফান। এতে আমতলী পৌরসভার বন্যা নিয়ন্ত্রন বাঁধের বাহিরে পাঁচ শতাধিক পরিবার ক্ষতিগ্রস্থ হয়। ওই ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে পৌর মেয়রের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বৃহস্পতিবার বিকেলে ঘরে ঘরে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১০ কেজি চাল, এক কেজি ডাল, দুই লিটার তেল, খিচুরী ও শুকনা খাবার পৌছে দেন। এ সময় উপস্থিত ছিলেন আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, পৌর সচিব আবুল কালাম আজাদ,  নির্বাহী প্রকেীশলী তরুণ কুমার ভক্ত ও কাউন্সিলর মীর হাবিবুর রহমান প্রমুখ।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন,সুপার সাইক্লোণ আম্ফানে পৌরসভার বন্যা নিয়ন্ত্রন বাঁধের বাহিরে ক্ষতিগ্রস্থ পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। তিনি আরো বলেন, আম্ফানে ক্ষতিগ্রস্থ কোন পরিবার অভুক্ত থাকবে না। পর্যায়ক্রমে আরো খাদ্য সামগ্রী বিতরন করা হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৯:১১ ● ৩৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ