নাজিরপুরে ধর্ষনের চেষ্টার মামলায় অষ্টম শ্রেণীর ছাত্র গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে ধর্ষনের চেষ্টার মামলায় অষ্টম শ্রেণীর ছাত্র গ্রেফতার
রবিবার ● ১৭ মে ২০২০


নাজিরপুরে ধর্ষনের চেষ্টার মামলায় অষ্টম শ্রেণীর ছাত্র গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে ধর্ষনের চেষ্টার  মামলায়  মোঃ আনিস শেখ (১৫) নামের অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ওই স্কুল  ছাত্র উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের রব শেখের পুত্র ও স্থানীয় হোগলাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।  রবিবার (১৭ মে) দুপুরে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
থানা পুলিশ, মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই স্কুল ছাত্র শুক্রবার রাতে একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষনের চেষ্টায় তার জামা-কাপড় ছিড়ে ফেলে। এ সময় ওই ছাত্রীর ডাক-চিৎকারে তার মা এগিয়ে এলে ওই স্কুল ছাত্র দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় রবিবার (১৭ মে) সকালে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
ওই স্কুল ছাত্রীর পিতা জানান, তিনি (পিতা) শ্বশুড় বাড়িতে বেড়াতে যান এবং বিগত শুক্রবার (১৫মে) রাতে তার স্ত্রী পাশের ঘরে এশার নামাজ পড়তে যান। এ সময় তার কন্যা তাদের ঘরে পিছনের রুমে ঘুমে ছিলো। এ সময় ঘরের দরজা খোলা পেয়ে ওই স্কুল ছাত্র ঘরে ঢুকে তার কন্যাকে ধর্ষনের চেষ্টা করে ও তার গায়ের জামা-কাপড় ছিড়ে ফেলে। এ সময় তার কন্যা চিৎকারে  তার মা (স্ত্রী) এগিয়ে আসলে স্কুল ছাত্র পালিয়ে যায়। ওই রাতে বিষয়টি  স্কুল ছাত্রীর  মা স্থানীয় গ্রাম পুলিশ  লতিফ দফাদারকে জানালে তিনি স্কুল ছাত্রকে ডেকে এনে ১০টি জুতার পিটুনি ও ৫ হাজার টাকা জরিমানা  করেন।  এ বিচারে স্কুল ছাত্রীর পিতা সন্তোষ প্রকাশ না করে রবিবার (১৭মে) সকালে থানায় মামলা দায়ের করেন।
থানা পুলিশের অফিসার-ইন-চার্জ মোঃ মুনিরুল ইসলাম জানান, ওই স্কুল ছাত্রীর পিতার দেয়া অভিযোগের পর ধর্ষনের চেষ্টার অভিযোগে অভিযুক্ত স্কুল ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৫:৫৩ ● ৩২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ