মঠবাড়িয়ায় টিসিবি ডিলারকে জরিমানা

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় টিসিবি ডিলারকে জরিমানা
বৃহস্পতিবার ● ১৪ মে ২০২০


মঠবাড়িয়ায় টিসিবি ডিলারকে জরিমানা

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার আব্দুল্লাহ এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকারি জাহাঙ্গীর হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৩ মে)  রাত সাড়ে দশটার দিকে  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াস।

থানা সূত্রে জানা গেছে, মঠবাড়িয়ায় টিসিবির ডিলার জাহাঙ্গীর টিসিবির পণ্য খোলাবাজারে বিক্রি না করে কালোবাজারে বিক্রি করে আসছিলেন। বুধবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে পৌর শহরের মিরুখালী রোডের টেম্পুস্টান্ডে নিজাম স্টোর ও মিরাজ স্টোরে অভিযান চালিয়ে দুটি দোকান থেকে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির ৪০ কেজি চিনি জব্দ করে। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াস ভ্রাম্যমান আদালত পরিচালনা করে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীরকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াস বলেন, টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীর হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরও জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই ডিলারের ডিলারশিপ বাতিলের জন্য সংশ্লিষ্ট দপ্তরে সুপারিশ করা হবে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৫৪:১৯ ● ২২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ