ফুলবাড়ীতে পল্লী ও হোমিও চিকিৎসকদের পিপিই বিতরণ

প্রথম পাতা » রংপুর » ফুলবাড়ীতে পল্লী ও হোমিও চিকিৎসকদের পিপিই বিতরণ
শনিবার ● ২৫ এপ্রিল ২০২০


ফুলবাড়ীতে পল্লী ও হোমিও চিকিৎসকদের পিপিই বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে পল্লী ও হোমিও চিকিৎসকদের করোনা ভাইরাস’র সংক্রমন ঠেকাতে নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে সিদ্দিকীয়া হোমিও’র সত্ত্বাধিকারী ডাঃ সোলাইমান মন্ডলের ব্যক্তিগত উদ্যোগে ফুলবাড়ী, বিরামপুর, নাবাবগন্জ, পার্বতীপুর উপজেলার ৫২ জন পল্লী ও হোমিও চিকিৎসকদের পিপিই প্রদান করা হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) দুপুর ২টায় সিদ্দিকীয়া হোমিও হল থেকে পিপিই প্রদান করেন সিদ্দিকীয়া হোমিও হল এর সত্ত্বাধিকারী বাংলাদেশ হোমিওপ্যাথিক ওয়েল ফেয়ার এন্ড চিকিৎসক পরিষদের ৬ উপজেলার সাধারণ সম্পাদক ও নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সহ-সভাপতি সমাজ সেবক ডাঃ সোলাইমান মন্ডল।

ডাঃ সোলাইমান মন্ডল জানান, করোনা পরিস্থিতিতে বিভিন্ন স্বাস্থ্যকর্মীরা পিপিই পেলেও বঞ্চিত রয়েছে পল্লী চিকিৎসকরা। অথচ গ্রাম গঞ্জের অসচেতন রোগীরা বেশির ভাগই পল্লী চিকিৎসকদের কাছেই চিকিৎসা নিয়ে থাকেন, আর সে কারনেই করোনা ভাইরাস’র সংক্রমণ ঝুঁকিতে রয়েছেন পল্লী চিকিৎসকরা। তাই তাদের স্বাস্থ্য ঝুঁকি থেকে একটু নিরাপদ রাখতে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা।

পিপিই বিতরণ শেষে তিনি গরিব অসহায় মানুষদের ফ্রি চিকিৎসা সেবা প্রদানেরও ঘোষণা দেন। পাশাপাশি যদি কোনো সাংবাদিক মাঠ পর্যায়ে কাজ করছেন কিন্তু পিপিই পান নাই এমন জানালে তিনি পিপিই ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন। উল্লেখ্য যে, প্রথম থেকেই তিনি করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী নিয়মিতভাবে বিতরণ করে যাচ্ছেন এবং তিনি সমাজের বিত্তবানদেরকে নিজ নিজ সাধ্যমত এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৮:১২ ● ৩৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ