ইন্দুরকানিতে কৃষককে পিটিয়ে হত্যা

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানিতে কৃষককে পিটিয়ে হত্যা
শনিবার ● ২৫ এপ্রিল ২০২০


প্রতীকী ছবি

ইন্দুরকানি (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
ইন্দুরকানীতে প্রকাশ্যে কৃষক আঃ সালাম জোমাদ্দার (৬০)কে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। এসময় কৃষকের ছেলে ও ভাইকেও পিটিয়ে আহত করা হয়। শনিবার দুপুরের দিকে উপজেলার বালিপাড়া জোমাদ্দার হাট সংলগ্ন প্রধান সড়কে এ ঘটনা ঘটেছে।

নিহত কৃষকের ছেলে আল আমিন জানান, তার পিতা ছালাম জোমাদ্দারের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের বাবুল জোমাদ্দারের সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। শনিবার ছেলে আল আমিন ও তার বাবা বাড়ি থেকে জোমাদ্দার হাটের দিকে যাচ্ছিলেন। এসময় হাটসংলগ্ন কালভার্টের কাছে পৌছালে বাবুল জোমাদ্দারের নেতৃত্বে সোহরাব, রহমানসহ ১৫ থেকে ২০ জন লোক তাদের উপর অতর্কিত হামলা চালায়। তাদের দায়ের কোপে ও লাঠির আঘাতে সালাম জোমাদ্দার গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এসময় এম্বুলেন্সে উঠানোর মুহূর্তে তিনি মারা যান।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান হত্যাকাণ্ডের খবরের সত্যতা স্বীকার করে বলেন, বাড়ির সীমানা নিয়ে ছালাম জোমাদ্দার ও বাবুল জোমাদ্দারের মধ্যে বিরোধ চলছিল। শনিবার বাবুল জোমাদ্দারের লোকজনের হামলায় ছালাম জোমাদ্দার আহত হয়ে হাসপাতালে নেওয়ার পরে মারা যান। এঘটনায় ওহিদুজ্জামান (৩০) নামের এক যুবককে আটক করা হয়েছে। অপরাধীদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এসকে/এনবি

বাংলাদেশ সময়: ১৭:০৭:৫৩ ● ৩৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ