ইন্দুরকানীতে আ’লীগের খাদ্য সহায়তা প্রদান

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানীতে আ’লীগের খাদ্য সহায়তা প্রদান
মঙ্গলবার ● ৭ এপ্রিল ২০২০


---

ইন্দুরকানী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে মঙ্গলবার দিনব্যাপী পাড়েরহাট ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ২১৬ নিম্ন আয়ের পরিবারের মাঝে ১০ কেজি করে চাল খাদ্য সহায়তা হিসেবে বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের ভয়ে যখন সকল প্রকার আয়ের পথ বন্ধ- ঠিক এমন সময় নিম্ন আয়ের মানুষদের পাশে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ায় দিনমজুর শ্রমিকদের মুখে মহাসি ফুটেছে।
ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. এম মতিউর রহমান, পিরোজপুর জেলা যুবলীগের সিনিয়র সদস্য মিজানুর রহমান খরসু খলিফা, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাওন তালুকদার। এসময় আরও উপস্থিত ছিলেন পাড়েরহাট ইউপি চেয়ারম্যান গোলাম ছরোয়ার বাবুল, মুক্তি যোদ্ধা বাবু গৌতম হালদার, ইউপি সদস্য মহশিন হাওলাদার প্রমুখ। উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম মতিউর রহমান বলেন, আমরা আপনাদের পাশে আাছি। আপনারা ভয় পাবেননা। সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত ত্রাণ সহযোগীতা করা হবে।
যুবলীগ নেতা কামরুজ্জামান শাওন বলেন, আমি পাড়েরহাটের সন্তান। আল্লাহ আমাকে তাওফিক দিয়েছে বলে আপনাদের পাশে ছিলাম- আছি এবং থাকব।

বাংলাদেশ সময়: ১৭:৪৯:২০ ● ৪২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ