আমতলীতে ৩৫০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ৩৫০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান
রবিবার ● ২৯ মার্চ ২০২০


আমতলীতে ৩৫০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার ৩’শ ৫০ হতদরিদ্র পরিবারের মাঝে প্রাণঘাতী করোনা ভাইরাসের আপাদকালিন খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। জীবনের ঝুঁকি নিয়ে শনিবার বিকেলে ও রবিবার (২৯ মার্চ) সকালে উপজেলার ৭ টি ইউনিয়ন ও আমতলী পৌরসভার খাদ্য সামগ্রী সামাজিক সুরক্ষা বজায় রেখে বিতরন করেছেন ইউএনও মনিরা পারভীন।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সরকারের নেয়া উৎকৃষ্ট সিদ্ধান্তে কর্মহীন হয়ে পরেছে উপজেলার কয়েক হাজার হত দরিদ্র  মানুষ। এ হতদরিদ্র পরিবারকে করোনা ভাইরাসের আপাদকালিন সময়ে খাদ্য সহায়তা বরাদ্দ দেয় সরকার। আমতলীর ইউএনও মোঃ মনিরা পারভীন শনিবার বিকেলে ও রবিবার সকালে উপজেলা ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৩’শ ৫০ জন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। প্রত্যেক পরিবারকে দশ কেজি চাল, পাঁচ কেজি আলু ও দুই কেজি ডাল দেয়া হয়। খাদ্য সহায়তা বিতরন কালে উপস্থিত ছিলেন বরগুনা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু বকর সিদ্দিকী, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, মোঃ আখতারুজ্জামান বাদল খান, শহীদুল ইসলাম মৃধা,  এ্যাড. নুরুল ইসলাম, বোরহান উদ্দিন মাসুম তালুকদার, একেএম নুরুল হক তালুকদার, মোঃ হারুন অর রশিদ হাওলাদার, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার ও নাজির মোঃ মজিবুর রহমান।
উপকারভোগী হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধি বলরাম রায় ,আব্দুল মান্নান, মনোয়ারা বেগম ও শিল্পী বেগম বলেন, কামকাজ নাই। পোলাপান লইয়্যা খুব কষ্টে আলহাম। ইউএনও স্যারে চাউল, ডাইল ও আলু দিয়া গ্যাছে এ্যাহন কয়েকদিন খাইতে পারমু।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, করোনা ভাইরাসের আপাদকালিন সময়ে সামাজিক সুরক্ষা বজায় রেখে উপজেলার ৩’শ ৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫৫:০৬ ● ৩৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ