ক্যান্সারে আক্রান্ত কলাপাড়ায় মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়ানোর আবেদন

প্রথম পাতা » সর্বশেষ » ক্যান্সারে আক্রান্ত কলাপাড়ায় মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়ানোর আবেদন
রবিবার ● ২৯ মার্চ ২০২০


উর্মি

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বৌদ্যপাড়া গ্রামের রফিক হাওলাদারের কন্যা উর্মি’র স্বপ্ন ছিল আকাশ ছোঁয়া। আর সেই স্বপ্ন ভেঙ্গে দিলো মরণব্যাধি ব্লাড ক্যান্সার। পরিবারের শেষ সম্বল বাড়ি বিক্রি করে উর্মি’র চিকিৎসার জন্য খরচ করা হয়েছে। মেধাবী ছাত্রী উর্মি ২০২০ সালে চট্রগামের মাইজপাড়া মাহমুদুন্নবী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। কিন্তু মরণব্যধি ব্লাড ক্যান্সারে তার জীবনের সকল আশা ভেঙ্গে চুরমার করে দিলো।
উর্মি’র বাবা রফিক হাওলাদার জানান, উর্মির চিকিৎসার জন্য ইতিপূর্বে বাড়ি ঘর বিক্রি করে যে টাকা ছিলো তা দিয়ে ভারতের মুম্বাই টাটা মেমোরিয়াল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় আছি। সব টাকা খরচ হয়ে গেছে, আমার পক্ষে উর্মি’র চিকিৎসার খরচ বহন করা আর সম্ভব নয়। জানা গেছে, চিকিৎসার জন্য ৫০ লক্ষ টাকা দরকার, এত পরিমান টাকা তার পরিবারের পক্ষে জোগার করা অসম্ভব। মেধাবী উর্মিকে বাঁচানোর জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে সাহায্যের জন্য পরিবারের সবার আকুল আবেদন।
তাই কোন দয়ালু ব্যক্তি উর্মি’র চিকিৎসার জন্য সাহায্য করতে চাইলে এই ঠিকানায় পাঠাতে পারেন- সাহায্য পাঠানোর ঠিকানাঃ শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ, খেপুপাড়া শাখা, হিসাব নম্বর ২০০১১২১০০০২১২৬৮ এবং পার্সোনাল বিকাশ নাম্বার ০১৭১২-০৯১১৩২ উর্মি’র বাবার নিজস্ব মোবাইল ০১৮৪৬৫১৬৫৯০ নম্বরে প্রয়োজনে যোগাযোগ করা যেতে পারে।

এসআর/এনবি

বাংলাদেশ সময়: ১৪:১১:০৮ ● ৩২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ