করোনাভাইরাস রাঙ্গাবালীতে দুস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

প্রথম পাতা » সর্বশেষ » করোনাভাইরাস রাঙ্গাবালীতে দুস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ
শনিবার ● ২৮ মার্চ ২০২০


---

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
করোনা ভাইরাসের প্রভাবে আয়-রোজগার বন্ধ হয়ে বিপাকে থাকা পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নি¤œ আয়ের দুস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে ৮৫টি দুস্থ পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহম্মেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান ওইসব পরিবারের হাতে ত্রাণসামগ্রী তুলে দিয়েছেন। এসময় প্রত্যেককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবণ, এক কেজি পেঁয়াজ, এক কেজি তেল ও একটি সাবান বিতরণ করা হয়।
জেলা প্রশাসকের ত্রাণ তহবিলের এ ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবির, রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গাবালী ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন প্রমুখ।
তবে শুধু ৮৫টি পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া পর্যাপ্ত নয়, আরও অসংখ্য নি¤œ আয়ের মানুষের আয়-রোজগার বন্ধ থাকায় তারা পরিবার-পরিজন নিয়ে বিপাকে রয়েছেন বলে জানান উপজেলা সদরের কয়েকজন খেটে খাওয়া দিনমজুর। এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান বলেন, উপজেলা পরিষদের তহবিল থেকে আরও ত্রাণ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কেএইচ/এনবি

বাংলাদেশ সময়: ১৪:০০:১৪ ● ৩৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ