বানারীপাড়ায় নিখোঁজের ২৪ ঘন্টা পরেও উদ্ধার হয়নি শিশু জান্নাত

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় নিখোঁজের ২৪ ঘন্টা পরেও উদ্ধার হয়নি শিশু জান্নাত
রবিবার ● ১৫ মার্চ ২০২০


বানারীপাড়ায় নিখোঁজের ২৪ ঘন্টা পরেও উদ্ধার হয়নি শিশু জান্নাত

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়া ফেরী ঘাটের পল্টুন থেকে সন্ধ্যা নদীতে পরে জান্নাত নামের এক শিশু নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পরেও উদ্ধার করতে পারেনী ফায়ার সার্ভিসের ডুবুরীরা।
শনিবার রাত সাড়ে ৭টায় উপজেলার পূর্ব-উদয়কাঠী গ্রামের ব্যাবসায়ী জাহাঙ্গীর হোসেনের মেয়ে ও মলুহার নুরানী মাদরাসার ছাত্রী জান্নাত (৬) চাউলাকাঠী গ্রামের মামা শহীদের বাড়ি থেকে বাবা-মায়ের সাথে নিজ বাড়িতে ফেরার পথে বানারীপাড়া ফেরী ঘাটের পল্টুন থেকে সন্ধ্যা নদীতে পরে নিখোঁজ হয়। পরে খবর পেয়ে ওই রাতে ও রোববার দিন ব্যাপী বানারীপাড়া ফায়ার সার্ভিসের সাব অফিসার মো.আবুল হোসেনের নেতৃত্বে একদল ডুবুরী সন্ধ্যা নদীতে উদ্ধার অভিযান চালায়।
এব্যাপারে নিখোঁজ হওয়া শিশুর পিতা জাহাঙ্গীর হোসেন কান্নাজড়িত কন্ঠে যুগান্তরকে জানান, শনিবার সন্ধ্যায় তার স্ত্রী ও শিশু কন্যা জান্নাতকে নিয়ে উপজেলার চাউলাকাঠী গ্রামের বোনজামাই বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার সময় রাত সাড়ে ৭টার দিকে বানারীপাড়া ফেরী ঘাটের পন্টুনের ওপর খেয়া পারাপারের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তার শিশু কন্যা জান্নাত ওই ফেরীর পন্টুনের পিলারের পাশে (নদীর দিকে) দাড়িয়ে ছিলেন। হটাৎ করে সে একটি মোবাইল ফোনে কথা বলার সময় তার মেয়ের চিৎকার শুনতে পেয়ে পিছনের দিকে তাকিয়ে আর তাকে দেখতে পাননি। তার ধারনা ফেরীর পিলারের পাশে দাড়িয়ে থাকার সময় পাঁ পিছলে সন্ধ্যা নদীতে পড়ে গেছে। এর পর ফেরী ঘাটের লোকজন ওই শিশুকে উদ্ধার করার জন্য সন্ধ্যা নদীতে অনেক খোঁজা-খুজি করে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস’র ডুবুরীরা ঘটনাস্থলে গিয়ে ওই শিশুকে উদ্ধার করার জন্য পৃথক ভাবে চেষ্টা করেণ। এব্যাপারে বানারীপাড়া ফায়ার সার্ভিসের সাব অফিসার মো.আবুল হোসেন বলেন, জান্নাত নামের এক শিশু সন্ধ্যা নদীতে পরে নিখোঁজ হওয়ার খবর পেয়ে আমরা ট্রলারে ও ডুবুরী দিয়ে ঘটনাস্থল সহ পাশর্^বর্তী এলাকায় পৃথক ভাবে উদ্ধার অভিযান চালিয়েছি। তাকে খুঁজে না পাওয়া পর্যন্ত আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:৩৩ ● ৩২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ