উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ একযুগ পরে কলাপাড়ায় কমিটি অনুমোদন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ একযুগ পরে কলাপাড়ায় কমিটি অনুমোদন
বৃহস্পতিবার ● ২৭ ফেব্রুয়ারী ২০২০


---

কলাপাড়া সাগরকন্যা অফিস
পটুয়াখালীর কলাপাড়া উপজেলা, কলাপাড়া পৌর ও কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ শাখা ছাত্রলীগের কমিটি দীর্ঘ ১৩ বছর পরে পটুয়াখালী জেলা ছাত্রলীগ অনুমোদন দিয়েছে।
২৬ ফেব্রুয়ারি বুধবার রাতে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া স্বাক্ষরিত এসব কমিটির অনুমোদন দিতে দেখা যায়।

কলাপাড়া উপজেলা ছাত্রলীগ কমিটিতে মোঃ নাজমুল হক কে সভাপতি এবং ফয়জুল ইসলাম আশিক তালুকদার কে সাধারণ সম্পাদক হিসেবে উল্লেখ করেছেন। কলাপাড়া পৌর শহর ছাত্রলীগের কমিটিতে আসাদুজ্জামান শুভকে সভাপতি ও জুয়েল রানাকে সাধারণ সম্পাদক করা হয়। একই সাথে কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ ছাত্রলীগ’র কমিটিতে আসাদুজ্জামান হিরণকে সভাপতি এবং হাসানুজ্জামান অমি গাজীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
ছাত্রলীগের নতুন কমিটি দিতে কেন একযুগের বেশি সময় লেগেছে- এ প্রশ্নের জবাবে পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতি হাসান শিকদার জানান, স্থানীয় কোন্দল ও দলাদলির কারণে বিলম্ব। তবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের অনুমতিক্রমে বর্তমানে কমিটি প্রদান করা হয়েছে। এ বিষয়ে সাংবাদিকদের সহযোগিতাও চেয়েছেন জেলা ছাত্রলীগ সভাপতি।
উল্লেখ্য, এসব কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫:৪৮:৫১ ● ৩৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ