দশমিনায় নদীতে শিশু নিখোঁজ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » দশমিনায় নদীতে শিশু নিখোঁজ
বৃহস্পতিবার ● ২৭ ফেব্রুয়ারী ২০২০


প্রতীকী ছবি

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
পটুয়াখালীর দশমিনা উপজেলার একটি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে একশিশু। বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলার আলীপুর ইউনিয়ানের পূর্ব আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিখোঁজ হওয়া শিশু হলো রুপা দাস (৯)। রুপা দাস শুধাংশ দাসের মেয়ে। সে আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী।
নিখোজ শিশুর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুধাংশ দাসের মেয়ে রুপা দাসসহ ৪জনে বাড়ির পাশে সুতা বাড়িয়া নদীতে গোসল করতে যায়। তারা নদীতে গোসল করছিল। গোসল শেষে উপরে উঠার সময় পরে গিয়ে ঢেউয়ে রুপা দাস ডুবে যায়। গোসলের সাথে থাকা বলরাম, সানজিদা ও শ্রাবনীদের ডাক চিৎকার দিলে স্থানীয় ব্যক্তিরা ছুটে এসে রুপাকে উদ্ধারে নামেন। বিকাল সাড়ে ৪টার দিকে এই প্রতিবেদন লেখার সময় রুপার কোনো খোঁজ মেলেনি।
এ বিষয়ে দশমিনা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আবুল হোসেন ও ইউনিট লিডাল মোঃ জাকির হোসেন বলেন, শিশু নিখোঁজের খবর পেয়ে আমারা আসছি। স্থানীয়দের সাথে নিয়ে আমরা উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। আর আমাদের যেহেতু ডুবুরি নেই। ফলে শিশুটি উদ্ধারের জন্য বরিশালে থেকে ডুবুুরি দল ঘটনাস্থলে আসতেছে।
দমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জালাল উদ্দিন বলেন, এখনো শিশুর খোঁজ পাওয়া যায়নি। আমাদের বাহিনী ঘটনাস্থানে রয়েছে। আর শিশু উদ্ধার পর্যন্ত ওখানে থাকবে।

বাংলাদেশ সময়: ১৭:৫২:০১ ● ৫৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ