চরফ্যাশনে ৫ ধর্ষক আটক

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে ৫ ধর্ষক আটক
রবিবার ● ৯ ফেব্রুয়ারী ২০২০


চরফ্যাশনে ৫ ধর্ষক আটক

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানাধীন বুড়াগৌরাঙ্গ নদীতে নোঙর করা নৌকা থেকে ৫ধর্ষককে আটক করেছে চর-মানিকা কোস্টগার্ড। রবিবার (৯ ফেব্রুয়ারি) ভোররাত সোয়া ৪টায় তাদেরকে আটক করে সকাল ৯টায় দক্ষিণ আইচা থানা সোর্পদ করা হয়েছে। ট্যুরিজম নৌকাটি জব্দ করা হয়েছে।
দক্ষিণ আইচা থানা সূত্রে জানা গেছে, ভিকটিমের গ্রামের বাড়ি চরফ্যাশন উপজেলার আসলামপুর গ্রামে। শনিবার পূর্ব পরিচয় সূত্রে দক্ষিণ আইচা থানার চরমানিকা গ্রামের কলেজ পড়–য়া ছাত্র সোহেলের (২০) কাছে ভিকটিম তাঁর মায়ের চিকিৎসার জন্য  ৫হাজার টাকা ধার চায়। সোহেল টাকা দেয়ার প্রতিশ্রুতিতে ভিকটিমকে নিয়ে ৩বন্ধু মিলে বুড়া গৌরাঙ্গ নদী দিয়ে স্পিডবোটে পর্যটন এলাকার চর-কুকুরি-মুকরি নারিকেল বাড়িয়া এলাকায় ঘুরতে গিয়ে ট্যুরিজম নৌকায় পালাক্রমে ধর্ষণ করে। চরফ্যাশন মানিকা কোস্টগার্ড কন্ডিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেনের নেতৃত্বে কোস্টগার্ড টিম ভোর রাত সোয়া ৪টায় ভিকটিমকে উদ্ধার ও ওই নৌকা থেকে পাঁচ ধর্ষককে আটক করে।
দক্ষিণ আইচা চর-মানিকা কোস্টগার্ড কন্ডিনজেন্ট কমান্ডার আলমগীর হোসেন জানান, নদীতে অভিযান শেষে গন্তব্যস্থলে যাওয়ার পথে নৌকা থেকে ভিকটিমকে উদ্ধার এবং ধর্ষকদের আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। দক্ষিণ আইচা থানা ওসি হারুনুর রশিদ বলেন ৫ ধর্ষককে আটক করে নারী ও শিশু নির্যতন দমন আইন ২০০০ ্ও ৯(৩) ধারায় মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং ১ তারিখ ৯ ফ্রেরুয়ারী/২০২০। গ্রেফতারকৃতদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নৌকাটি জব্দ করা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৫:২৭ ● ২৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ