বাবুগঞ্জে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ
সোমবার ● ৩ ফেব্রুয়ারী ২০২০


বাবুগঞ্জে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

তীব্র শীত আর হাওয়া যেন আরো জেঁকে বসেছে বাবুগঞ্জে। শীতের এই তীব্রতাই বেশি কাবু নিম্নআয়ের মানুষ। শীতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে সামান্য উষ্ণতা দিতে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মাধবপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম ফিরোজ মোল্লা।
সোমবার (৩ ফেব্রুয়ারি) নিজ উদ্যোগে প্রায় ২ শতাধিক প্রকৃত দরিদ্র-অসহায় ও দুঃস্থ মানুষকে খুঁজে খুঁজে তালিকা করে নিজ হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দিলেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল হক তোতা, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহ-সভাপতি মোঃ রাসেল খান,যুগ্না সম্পাদক সেকান্দার মোল্লা, সহ-সভাপতি মোঃ লতিফ হাওলাদার,সংস্কতি সম্পাদক মোঃ রুস্তম সিকদার, মোঃ লাল চাঁন সিকদার, কাওসার হোসেন, হাকিম সিকদার,জাহাঙ্গীর মোল্লা,জালাল মোল্লা,সাফিয়া বেগম প্রমুখ।
জানতে চাইলে ইউপি সদস্য ফিরোজ মোল্লা বলেন, সবচেয়ে প্রত্যন্ত অঞ্চল হচ্ছে মাধবপাশা  ইউনিয়ন ৮নং ওয়ার্ড। এখানকার অধিকাংশ মানুষ দরিদ্র-অসহায়। আমি এলাকার মানুষের যেকোনো দুর্যোগ-দুর্ভোগে ছুটে যাই। একইভাবে এলাকার অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এভাবে কম্বল বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪১:০৭ ● ৩৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ