তালতলীতে স্কুল ছাত্রের বিষপানে আত্মহত্যা!

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে স্কুল ছাত্রের বিষপানে আত্মহত্যা!
রবিবার ● ২ ফেব্রুয়ারী ২০২০


তালতলীতে স্কুল ছাত্রের বিষপানে আত্মহত্যা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র আব্দুল্লাহ পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে। ঘটনা ঘটেছে উপজেলার লালুপাড়া গ্রামে রবিবার।
স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার লালুপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে লাউপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র আব্দুল্লাহ একই শ্রেনীর এক সহপাঠির সাথে প্রেমে জড়িয়ে পরে। ওই মেয়েকে বিয়ের জন্য বাবা ও মাকে চাপ প্রয়োগ করে আব্দুল্লাহ। কিন্তু বাবা ও মা ওই মেয়েকে বিয়ে করাতে রাজি হয়নি। এতে মা ও বাবার সাথে অভিমান করে আব্দুল্লাহ রবিবার বিষপান করে। স্বজনরা দ্রুত উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসেন। ওই হাসপাতালে আনার পরে কর্তৃব্যরত চিকিৎসক স্কুল ছাত্রের মৃত্যু ঘোষনা করেন। আমতলী থানা পুলিশ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছেন।
স্কুল ছাত্রের নানা আব্দুর রাজ্জাক কেরানী বলেন, বিদ্যালয়ের এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল। ওই মেয়েকে বিয়ে করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে। বিষয়টি তালতলী থানার তাই তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪২:১৬ ● ৪৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ