বানারীপাড়ায় গোলাম ফারুককে হাজারো জনতার বরণ

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় গোলাম ফারুককে হাজারো জনতার বরণ
সোমবার ● ২ ডিসেম্বর ২০১৯


বানারীপাড়ায় গোলাম ফারুককে হাজারো জনতার বরণ

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় বার বার বিজয়ী হওয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুককে হাজারো জনতা ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছেন।
উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক জানান, সম্প্রতি এক নারী বাদী হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক একটি মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়ার চেষ্টা করেন। তার বিরুদ্ধে দায়ের করা ওই মামলাটি সম্প্রতি পুলিশি তদন্তে মিথ্যা বলে প্রমানিত হওয়ায় রোববার সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক তার স্ত্রী জেসমিন ফারুককে সাথে নিয়ে বানারীপাড়ায় ফিরে আসেন। এ সময় হাজারও জনতা গোলাম ফারুক ও তার স্ত্রী জেসমিন ফারুককে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।
জানা গেছে, রোববার বিকালে উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক ও তার স্ত্রী জেসমিন ফারুককে সাথে নিয়ে ঢাকা থেকে বিমান যোগে বরিশাল বিমানবন্দরে পৌছান। এ সময় সেখান থেকে ২ শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে দলীয় নেতা-কর্মীরা ও সমর্থকরা তাকে স্বাগত জানিয়ে বানারীপাড়া উপজেলা পরিষদ চত্বরে নিয়ে আসেন। এ সময় সেখানে তারা উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক ও তার স্ত্রী জেসমিন ফারুককে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। আবেগ অপলুত হয়ে অনেকেই তাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। পরে দলীয় নেতা-কমীরা গোলাম ফারুককে নিয়ে মিছিল সহকারে দল থেকে তার বহিস্কারাদেশ প্রত্যাহার করার দাবীতে বিভিন্ন শ্লোগান দিয়ে তাকে নিয়ে পৌর শহরের ফেরীঘাটে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে নিয়ে যান। সেখানে গোলাম ফারুক দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন যার ভালো চান, সে বান্দাকে কেউ সাধারণ মানুষের কাছ থেকে দূরে সরিয়ে রাখতে পারবে না। আমার জীবন দিয়ে হলেও আমি সাধারণ মানুষের ভালোবাসার মান রাখবো।
এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুল, বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, প্রকৌশলী হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার, যুগ্ম-সম্পাদক আব্দুল জলিল ঘরামী, এটিএম মোস্তফা সরদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টু, শহিদুল ইসলাম, সৈয়দ মজিবুল ইসলাম টুকু, পৌর আওয়ামী লীগের সম্পাদক শেখ শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মাইনুল হাসান মোহাম্মদ, আব্দুল মন্নান মৃধা প্রমুখ।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ১২:৩৬:১৬ ● ৪২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ