কলাপাড়ায় আ’লীগের সম্মেলনকে ঘিরে উত্তেজনা, পাল্টা সংবাদ সম্মেলন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » কলাপাড়ায় আ’লীগের সম্মেলনকে ঘিরে উত্তেজনা, পাল্টা সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার ● ২১ নভেম্বর ২০১৯


কলাপাড়ায় পাল্টা সংবাদ সম্মেলন

কলাপাড়া (পটুয়াখালী)  সাগরকন্যা অফিস॥

কলাপাড়ার ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে গোটা ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে। ত্যাগী নেতাকর্মীদের পক্ষে অনুপ্রবেশকারী ঠেকাতে কিংবা নিয়ন্ত্রণ করতে না পেরে এ সম্মেলন স্থগিত চেয়ে প্রধানমন্ত্রীসহ জেলা উপজেলা পর্যায়ের নেতাদের কাছে আবেদন করা হয়েছে।
দুইদিন আগে মঙ্গলবার হতাশ হয়ে সংবাদ সম্মেলন করেছেন দুর্দিনের ইউনিয়ন কমিটির ত্যাগী নেতা এসএম শহিদুল আলম, সিনিয়র সহসভাপতি ওহাব মৃধা, সাবেক সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নিজাম বিশ^াস, ইউপি চেয়ারম্যান রিয়াজ তালুকদারসহ নেতাকর্মীরা। এর একদিন পরে  বৃস্পতিবার (২১ নবেম্বর ) কলাপাড়া প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন টিনু মৃধার পক্ষে। মাত্র এক বছর আগে স্বেচ্ছাসেবকলীগে যোগদান করা শাহজাদা পারভেজ টিনু মৃধাকে নিয়ে এখন গোটা ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগ প্রকাশ্যে দ্বিধাবিভক্ত হয়ে গেছে। ত্যাগী নেতার্মীদের অভিযোগ যুবদল থেকে স্বেচ্ছাসেবক লীগে অনুপ্রবেশকারী হয়ে এখন গঠনতন্ত্র না মেনে টিনু মৃধাকে মূল দলের সম্মেলন প্রস্তুতি কমিটিতে নেয়া হয়েছে। রহস্যজনকভাবে বিপুল পরিমান অর্থ ও বিত্তবৈভব থাকা এই টিনু মৃধাকে নিয়ে আওয়ামী লীগে চলছে তোলপাড়।
বৃহস্পতিবার ইউনিয়ন কমিটির ভারপ্রাপ্ত সাধাারণ সম্পাদক জাকির হোসেন ও সহসভাপতি আতাহার উদ্দিন বিশ্বাস সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যথাসময় ইউনিয়নের সম্মেলন করার দাবি করেন। আর টিনু মৃধাকে দলের নেতা বলে দাবি করছেন। এসময় শাহজাদা পারভেজ টিনু মৃধা উপস্থিত ছিলেন। গঠণতন্ত্র মানা হয়েছে কী না তার কোন সঠিক উত্তর মেলেনি। বর্তমানে ধানখালীতে শাসক দলের নেতাকর্মীদের মধ্যে সম্মেলনকে ঘিরে চরম উত্তেজনা বিরাজ করছে। এমনকি দেড়যুগ-দুই যুগ পর্যন্ত দল করা ত্যাগী বহু নেতাকর্মী দল ছাড়তে পারে এ সম্মেলনকে কেন্দ্র করে। এক ধরনের হতাশা বিরাজ করছে ত্যাগী নেতাকর্মীদের মনে।
উল্লেখ্য আগামি ২৪ নবেম্বর ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৩:১১ ● ৫১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ