উপজেলা পরিষদ নির্বাচন বানারীপাড়ায় প্রার্থী হতে চান অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন

প্রথম পাতা » বরিশাল » উপজেলা পরিষদ নির্বাচন বানারীপাড়ায় প্রার্থী হতে চান অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন
সোমবার ● ২৮ জানুয়ারী ২০১৯


---

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥
বানারীপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হতে চান তৃণমূল পর্যায়ের ছাত্র লীগ থেকে শুরু করে দীর্ঘ চার দশকেরও অধিক সময় ধরে আওয়ামী লীগের রাজনীতি করে আসা জনপ্রিয় ও ত্যাগী নেতা হিসেবে স্বীকৃত উপজেলা আওয়ামী লীগ ও বরিশাল আইনজীবী সমিতির নির্বাচিত সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন।
মাখন জানান, ১৯৭৯-৮০ সালে তিনি বানারীপাড়া উপজেলা (তৎকালিন থানা) ছাত্রলীগের আহবায়ক ও ১৯৮৩-৮৪ সালে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির (জাতীয় পরিষদের) সদস্য হিসেবে দায়ীত্ব পালন করেছেন। ১৯৮৪ সালে তিনি বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ১৯৯০ সালে তিনি একই সংগঠনের সাংগঠনিক সম্পাদক পদে সফল ভাবে দায়ীত্ব পালন করেন। ১৯৯৫ সালে তিনি উপজেলা আওয়ামী লীগের ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অন্যতম সদস্য ছিলেন। ২০১২ সালে তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন। বর্তমানেও তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়ীত্ব পালন করছেন। দীর্ঘ চার দশকেরও অধিক সময় ধরে উপজেলা আওয়ামী লীগের রাজনীতি করে আসার পাশাপশি ত্যাগী এ আওয়ামী লীগ নেতার কর্মময় জীবনে রাজনৈতিক অঙ্গন ছাড়াও বিভিন্ন সামাজিক কাজে ছিল তার অবদান। ৭০’র দশকে তিনি বানারীপাড়ায় নবীন সংঘ ও ৮০’র দশকে তিনি বানারীপাড়া ডিগ্রী কলেজ এবং হাই কেয়ার স্কুল প্রতিষ্টার সাথে সরাসরী সম্পৃক্ত ছিলেন।
অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন জানান, ২০১৮ সালে তিনি বরিশাল আইনজীবী সমিতির নির্বাচনে বিপুল ভোটে সহ-সভাপতি নির্বাচিত হন। তিনি দীর্ঘ চার দশকেরও অধিক সময় ধরে উপজেলা আওয়ামী লীগের রাজনীতি করে আসার পাশাপশি সর্বজন পরিচিত জনপ্রিয় ও ত্যাগী নেতা হিসেবে কাজ করেছেন। এবার উপজেলা নির্বাচনে তিনি আওয়ামী লীগ দলীয় প্রার্থী হতে চান। অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন বলেন, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেলে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাদক ও সন্ত্রাস মুক্ত দেশ গড়ার পাশাপশি জাতির উন্নয়নে কাজ করবেন।

বাংলাদেশ সময়: ১৪:৫৯:২৬ ● ৫৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ