মহিপুরে মধ্যরাতে ঘরে ঢুকে ইউপি সদস্যের ভাইকে কুপিয়ে জখম

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » মহিপুরে মধ্যরাতে ঘরে ঢুকে ইউপি সদস্যের ভাইকে কুপিয়ে জখম
সোমবার ● ২৬ আগস্ট ২০১৯


---

মহিপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পটুয়াখালীর মহিপুরে রাতের আঁধারে বসত ঘরে প্রবেশ করে ইউপি সদস্যের ভাই মোঃ খোকন হাওলাদার (৪৬) কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দূর্বৃত্তরা। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে বসত ঘরের জানালার গ্রীল কেটে তিনজন মুখশধারী দূর্বৃত্তরা ঘরে প্রবেশ করে বেডরুমে তাকে কুপিয়ে রক্তাক্ত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ৭/৮টি কোপের চিহৃ রয়েছে। বর্তমানে তিনি সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, রবিবার দিবাগত রাত দেড়টার দিকে বসত ঘরের জানালার গ্রীল কেটে তিনজন মুখশধারী দূর্বৃত্ত ঘরে প্রবেশ করে রুমে রুমে খুঁজাখুঁজি করে। পরে খোকনকে বেডরুমে দেখে পেয়েছি বলে একজন মুখশধারী সহযোগিদের ডাকে। খোকন মুখশধারী দূর্বৃত্তদের দেখে ঘরের মধ্যে যা আছে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করে। এসময় মুখশধারীদের একজন বলে ওঠে তারা কিছু নিতে আসেনি, খোকনের জীবন নিতে এসেছে বলেই কোপ শুরু করে। খোকন ও তার স্ত্রীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হলে দূর্বৃত্তরা দুইটি মোবাইল নিয়ে পালিয়ে যায়। তবে সকাল ১০ টা পর্যন্ত মোবাইলে কল ঢুকছে এমনটাই জানিয়েছেন খোকনের শ্বাশুরী। দূর্বত্তরা খোকনের স্ত্রী ও পাশের রুমে থাকা তার শ্বাশুরীকে কিছু বলেননি। এ ঘটনায় তারা কাউকে চিনতে পারেননি।

এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মাদ বলেন, ঘটনাটি শুনে সরেজমিনে গিয়েছিলাম। আহত খোকনের সাথে এখনও কথা বলা সম্ভব হয়নি। থানায় কেউ অভিযোগ দায়ের করেনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

বাংলাদেশ সময়: ১২:০৬:৪৬ ● ২১৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ