বানারীপাড়ায় শ্রেণী কক্ষে ৮ শিক্ষার্থী অসুস্থ্, দু’জনকে হাসপাতালে ভর্তি

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় শ্রেণী কক্ষে ৮ শিক্ষার্থী অসুস্থ্, দু’জনকে হাসপাতালে ভর্তি
সোমবার ● ২৬ আগস্ট ২০১৯


বানারীপাড়ায় শ্রেণী কক্ষে ৮ শিক্ষার্থী অসুস্থ্য, দু’জনকে হাসপাতালে ভর্তি

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় শ্রেণী কক্ষে পাঠদানের সময় শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে ৮ শিক্ষার্থী গুরুতর অসুস্থ্য হয়ে পড়েছে।
সোমবার (২৬ আগস্ট) সকাল ১০টায় উপজেলার মরিচবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ও বিকেল ৩টায় পারর্শ্ববর্তী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় ওই বিদ্যালয়ের শিক্ষকরা তাদেরকে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে বানারীপাড়া ৫০ শয্য স্বাস্থ্য কপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডা. মেহেদী হাসান তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেন এবং ৮ম শ্রেণীর শিক্ষার্থী মিম (১৪) ও বিকেলে মরিচবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী হিরামনি (১০)কে ভর্তি করেন।
পরে খবর পেয়ে ওই দিন দুপুরে স্থানীয় সংসদ স্যদস্য মো. শাহে আলমের নির্দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ ও ৫০ শয্যার স্বাস্থ্য কপ্লেক্সে ডা. মেহেদী হাসান ওই স্কুল দু’টি পরিদর্শন করেন। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ বলেন, শিক্ষার্থীদের অসুস্থ্য হওয়ার কারন এবং তারা কি রোগে আক্রান্ত হয়েছে সে বিষয়টি সনাক্ত করে সঠিক চিৎিসা দেয়ার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের নির্দেশ দেয়া হয়েছে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মেহেদী হাসান বলেন, ভ্যাপসা গরমে শিক্ষার্থীদের শ্বাস কষ্ট দেখা দিয়ে ছিল। এ ব্যাপরে তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে। এখন তারা অনেকটা সুস্থ্য রয়েছে বলেও তিনি জানান।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৮:৩২ ● ৬০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ