কাউখালীতে সোনাকুর ফেরি পুন:স্থাপনে শোকরানা মোনাজাত

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে সোনাকুর ফেরি পুন:স্থাপনে শোকরানা মোনাজাত
মঙ্গলবার ● ১৬ জুলাই ২০১৯


কাউখালীতে সোনাকুর ফেরি পুন:স্থাপনে শোকরানা মোনাজাত

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

মঙ্গলবার (১৬ জুলাই) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব শিশির কুমার রায়ের সভাপতিত্বে পিরোজপুর জেলার কাউখালী উপজেলার সন্ধ্যা নদীর পশ্চিম পাশের আমরাজুড়ি ইউনিয়নের সোনাকুর পয়েন্টে সড়ক ও জনপথ অধিদপ্তরের ফেরি পুন:স্থাপনের প্রশাসনিক অনুমোদন দেয়া হয়। ফেরি পুনঃস্থাপনের সংবাদে উপজেলাবাসী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি, স্থানীয় সাংসদ ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগের প্রকৌশলী, কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে কাউখালী উপজেলা পরিষদ মসজিদে ও সোনাকুর জামে মসজিদে দোয়া ও শোকরানা মোনাজত করা হয়।
শোকরানা মোনাজাতে কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন সহউপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান-ইউপি সদস্যবৃন্দ, আওয়ামীলীগ ও জাতীয়পার্টি-জেপি’র নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিক, ব্যবসায়ী ও উপস্থিত মুসল্লিগণ উক্ত শোকরানা মোনাজাতে অংশগ্রহণ করেন।

এ ব্যাপারে পিরোজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন জানান,এ ফেরি ঘাটটি ১৯৯৬ সালে আওয়ামীলীগ সরকারের আমলে বর্তমান সংসদ সদস্য এবং তৎকালীন যোগাযোগ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু’র চেষ্টায় স্থাপন করা হয় এবং ২০০১ সাল এর পর তৎকালীন সরকার ফেরিটি বন্ধ করে অন্যত্র সরিয়ে নেয়। এতে করে উক্ত এলাকার জনসাধারণ দৈনন্দিন কাজে প্রমত্তা সন্ধ্যা নদী পার হয়ে উপজেলা সদরে আসতে চরম দূর্ভোগ পোহাতে হয় এবং প্রায়শই জানমালের ক্ষতিসহ নানা বিড়ম্ভনায় পরে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৮:০০ ● ৭৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ