বাউফলে অজ্ঞাত নারী ও পুরুষের লাশ উদ্ধার

প্রথম পাতা » সর্বশেষ » বাউফলে অজ্ঞাত নারী ও পুরুষের লাশ উদ্ধার
বৃহস্পতিবার ● ১৩ জুন ২০১৯


বাউফলে অজ্ঞাত নারী ও পুরুষের লাশ উদ্ধারবাউফলে অজ্ঞাত নারী ও পুরুষের লাশ উদ্ধার

বাউফল(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বাউফলের বগা ইউনিয়নের লোহালিয়া নদী থেকে অজ্ঞাত এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে।  বৃহষ্পতিবার (১৩ জুন) বেলা এগারোটার দিকে বাউফল থানা পুলিশ ওই লাশ দুটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছেন।
বাউফল থানা সূত্রে জানা গেছে, বৃহষ্পতিবার বেলা ১০ টার দিকে বাউফলের বগা ইউনিয়নের লোহালিয়া নদীর চর গরবদী এলাকায় আলতাফের ইটভাটার কাছে একটি লাশ পড়ে থাকতে দেখে ওই এলাকার লোকজন বাউফল থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে বাউফল থানা পুলিশ বগা লঞ্চঘাট থেকে ট্রলারযোগে ঘটনাস্থলে যাওয়ার সময় এক নারীর লাশ ভেসে যেতে দেখে প্রথমে ওই লাশটি উদ্ধার করেন। এরপর চর গরবদী এলাকার আলতাফের ইটভাটার কাছে গিয়ে অর্ধগলিত অবস্থায় পুরুষ লাশটি উদ্ধার করেন। লাশ উদ্ধারের পর এলাকার লোকজন কেউই পুরুষ কিংবা নারীর লাশ সনাক্ত করতে পারেননি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অর্ধগলিত পুরুষ লাশটির বয়স অনুমান ৪৫ বছর হতে পারে এবং ধারণা করা হচ্ছে  ৮-৯ দিন আগে সে মারা গেছে। অন্য লাশটি এক নারীর, বয়স ৩০ বছর হতে পারে এবং সে ১-২ দিন আগে মারা গেছে। লাশ দুটির পোস্টমর্টেম করার জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।
এলাকাবাসীদের ধারণা, ঈদের পর লঞ্চে ভীরের চাপে পুরুষ লোকটি হয়তো লঞ্চ থেকে পড়ে গেছে এবং নারীকে সম্ভবত সংঘবদ্ধ চক্র ধর্ষণ করে নদীতে ফেলে দিয়েছে।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৩৭:৩২ ● ৯১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ