বাউফলে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষিত

প্রথম পাতা » সর্বশেষ » বাউফলে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষিত
মঙ্গলবার ● ১১ জুন ২০১৯


বাউফলে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষিত

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বাউফলের বগা ইউনিয়নের বালিয়া চাঁদকাঠী গ্রামের এক শিশুকে (১২) ধর্ষন করেছে এক দৃর্বত্ত। ওই শিশুটি ধাউরাভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রি। এব্যপারে মঙ্গলবার (১১ জুন) বিকেলে ওই ছাত্রির বাবা বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন।
বাউফল থানা সূত্রে জানা গেছে, ২৯ মে বগা ইউনিয়নের রাজনগর গ্রামের কোডন মোল্লার ছেলে শাকিব মোল্লা(২০) ঈদ উপলক্ষে ফেড়ি করে মেহেদী বিক্রি করতে বালিয়া চাঁদকাঠী গ্রামে যায়। এসময় তার সাথে খলিল মোল্লা নামের আরো এক সহযোগি ছিল। বিকেলে পাঁচটার দিকে ওই ছাত্রি বাড়ির পাশে মাঠে গরু আনতে গেলে ওই সময় শাকিব ও তার সহযোগি খলিলের সাথে ছাত্রিটির মাঠেই দেখা হয়। এসময় শাকিব ছাত্রিটিকে জোড় করে মাঠের পাশে একটি খরের গাদায় নিয়ে ধর্ষণ করে। ঘটনার পরপরই ছাত্রিটি ধর্ষণের ঘটনা বাড়িতে জানালে তার বাবা স্থানীয় জনপ্রতিনিধির কাছে বিচার দেন। বিচারে শাকিবের ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর শাকিব ১০ হাজার টাকা দিয়ে বাকি ১০ হাজার টাকা দেয়া নিয়ে তালবাহানা করতে থাকায় মঙ্গলবার ছাত্রিটির বাবা ধর্ষিতা মেয়েকে নিয়ে বাউফল থানায় এসে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। তবে এ বিষয়ে জানতে অভিযুক্ত শাকিবকে খুঁজে পাওয়া যায়নি।
বগা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আ. মোতালেব হাওলাদার জানান, বিষয়টি নিয়ে বসাবসি হলে এর কোন সত্যতা পাওয়া যায়নি বলে জানা গেছে। ওই এলাকার ইউপি মেম্বর খোরশেদ মিয়া জানান, মেয়েটির সাথে কথা বলার প্রমাণ পাওয়া গেছে, যেহেতু মেয়ে অপরিচিত তার সাথে কথা বলার অপরাধেই শাকিবের ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছিল। তবে ধর্ষণের কোন সত্যতা পাওয়া যায়নি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দোকার মোস্তাফিজুর রহমান জানান, আমরা অভিযোগ পেয়েছি এবং মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। বুধবার মেডিকেল পরীক্ষার জন্য ছাত্রিটিকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে এবং এক্ষেত্রে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আসামি গ্রেপ্তারেরও চেষ্টা চলছে।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৮:২৯ ● ৩৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ