খুলনায় ইয়াবাসহ আটকের পর ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

প্রথম পাতা » খুলনা » খুলনায় ইয়াবাসহ আটকের পর ছাত্রলীগ নেতাকে বহিষ্কার
মঙ্গলবার ● ২২ জানুয়ারী ২০১৯


---

খুলনা সাগরকন্যা প্রতিনিধি॥
খুলনা জেলা ছাত্রলীগের সহসভাপতি জুয়েল হাসান আরমানকে ইয়াবাসহ আটক করেছে সোনাডাঙ্গা পুলিশ। সোমবার বিকেলে নগরীর শেখপাড়া থেকে ৫৬ পিস ইয়াবা বিক্রিকালে আরমানসহ চারজনকে আটক করা হয়। রাতে ছাত্রলীগ থেকে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে আরমানকে সংগঠন থেকে বহিষ্কারের ঘোষণা দেওয়া হয়।
সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক জানান, বিকেল সাড়ে ৫টার দিকে শেখপাড়া সড়কের পাশ থেকে প্রথমে সানি ও তুষারকে আটক করে পুলিশ। তাঁরা পুলিশকে জানান, ছাত্রলীগ নেতা জুয়েল হাসান আরমান ইয়াবা বিক্রি করেন। তখন তাঁদের কথামতো একই এলাকার একটি পত্রিকার অফিসের গলি থেকে আরমান ও হোসেনকে ৫৬টি ইয়াবাসহ আটক করে পুলিশ। এলাকাবাসী জানায়, জুয়েল হাসান আরমান দীর্ঘদিন থেকে ইয়াবা সেবন ও বিক্রি করে আসছিলেন।
এদিকে, ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আরমানের আটক হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। রাতে খুলনা জেলা ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক এক ই-মেইল বার্তায় সাংবাদিকদের জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে জেলা ছাত্রলীগের সহসভাপতি জুয়েল হাসান আরমানকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। জেলা সভাপতি মো. পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন ওই সংবাদ বিজ্ঞপ্তিতে সই করেন।

এফএন/এনইউবি

বাংলাদেশ সময়: ০:০৮:৩৭ ● ৪৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ