আমতলীতে আন্ত-জেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে আন্ত-জেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার
শনিবার ● ৬ এপ্রিল ২০১৯


প্রতীকী ছবি
সাগরকন্যা আমতলী প্রতিনিধি ॥
আমতলীতে আন্ত-জেলা ডাকাত দলের সদস্য মোঃ শহীদ ফকিরকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে আমতলীর চাওড়া কালিবাড়ী গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানাগেছে, আমতলী উপজেলার চাওড়া কালীবাড়ী গ্রামের মোঃ জয়নাল ফকিরের ছেলে মোঃ শহীদ ফকির দীর্ঘদিন ধরে আন্ত-জেলা ডাকাত দলের সদস্য হয়ে বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। তার বিরুদ্ধে আমতলী, বরগুনাসহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক ও ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে শহীদ পলাতক ছিল। গত বছর সেপ্টেম্বর মাসে আমতলী উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন ফকিরের বাড়ীতে ডাকাতি হয়। শুক্রবার আনোয়ার হোসেন ফকিরসহ এলাকাবাসী ডাকাত শহীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়। এ অভিযোগের প্রেক্ষিতে ওইদিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ নুরুল ইসলাম বাদলের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শনিবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ নুরুল ইসলাম বাদল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহীদ ফকিরকে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। শহীদের বিরুদ্ধে আমতলীসহ বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে।

এমএইচএকে/কেএস

বাংলাদেশ সময়: ১৪:৩০:৩৩ ● ৫৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ