ছাতকের শাহআলম বিভাগের শ্রেষ্ঠ ওসি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকের শাহআলম বিভাগের শ্রেষ্ঠ ওসি
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪


ছাতকের শাহআলম বিভাগের শ্রেষ্ঠ ওসি

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সিলেট বিভাগের ৩৯টি থানার মাঝে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ জেলার ছাতক থানার ওসি মোহাম্মদ শাহ আলম।
মঙ্গলবার  তাকে এই পুরস্কার দেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার)পিপিএম-সেবা। সিলেটে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় তাকে এই পুরস্কার দেয়া হয়। মূলত পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক মান দণ্ডের বিচারে গত জানুয়ারি  থেকে মার্চ তিন মাসের অপরাধ সভা পর্যালোচনায় সিলেট বিভাগের ৩৯টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শাহ আলম।
সুনামগঞ্জ জেলার ছাতক থানার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য, চোরাচালান, মামলার রহস্য উদঘাটনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় তাকে শ্রেষ্ঠ হিসেবে পুরুস্কৃত করা হয়। সভায় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) নাবিলা জাফরিন রীনা, সিলেটের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্) এম এ জলিল, সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সহ চার পুলিশ সুপার প্রমুখ। ছাতক থানার ওসি মোহাম্মদ শাহ আলম এর আগে রাজধানী ঢাকাস্থ ডিএমপি শাখায় কর্মরত ছিলেন। তার বাড়ী মাদারীপুর জেলায়। তিনি ২০২৩ সালের (৭ আগষ্ট) ছাতক থানায় যোগদান করেন।

ওসি মোহাম্মদ শাহ আলম বলেন, থানার সব অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফলেই তার এই অর্জন সম্ভব হয়েছে। সিলেট বিভাগের এই শ্রেষ্ঠত্বের অর্জন ছাতক থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করেন তিনি।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ০:১৮:৫৯ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ