নেছারাবাদে শিশু ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে শিশু ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার
বুধবার ● ২৪ এপ্রিল ২০২৪


নেছারাবাদে শিশু ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে মাদ্রাসা পড়–য়া দ্বিতীয় শ্রেণির এক শিশু (৬)কে ধর্ষণের অভিযোগে মো. মেহেদি হাসান বাপ্পি শেখ (২১) কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার বিষয়ে মঙ্গলবার রাতে ধর্ষনের শিকার শিশুর মা বাদী হয়ে বাপ্পিকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। বুধবার (২৪ এপ্রিল) সকালে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে এবং আসামীকে পিরোজপুর আদালতে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে শিশু ছাত্রীটির মা মেয়েকে ঘরে করে তার ছোট বাচ্চার জন্য জন্ম নিবন্ধন করার জন্য সমুদয়কাঠী ইউনিয়ন অফিসে যায়। এই সুযোগে জুলুহার গ্রামের প্রতিবেশি মো. মজিবুর রহমান শেখের বখাটে ছেলে বাপ্পি ওই শিশুটির ঘরে যায় এবং একা পেয়ে শিশুটিকে জোর পুর্বক ধর্ষন করে। শিশু ছাত্রীটির মা বাসায় আসলে কান্না করে বলে বাপ্পি চাচায় বাসায় এসে তার সাথে খারাপ কাজ করেছে। জানা যায় ধর্ষক মেহেদি হাসান বাপ্পি শেখ সমুদয়কাঠী ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির বেপারীর ভাগ্নে। পুলিশ অভিযান চালিয়ে চেয়ারম্যানের বাসার পিছন থেকে পালানোর সময় বাপ্পিকে গ্রেফতার করে।
নেছারাবাদ থানার ওসি (তদন্ত) এইচএম শাহিন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে এবং আসামীকে পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:২২:৩৯ ● ৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ