রাজাপুরে হত্যা মামলার আসামীদের বসতঘর-দোকান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

প্রথম পাতা » ঝালকাঠী » রাজাপুরে হত্যা মামলার আসামীদের বসতঘর-দোকান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা
শনিবার ● ৬ এপ্রিল ২০১৯


পোড়া বসতঘর ও দোকান
সাগরকন্যা ঝালকাঠি প্রতিনিধি ॥
ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া গ্রামের কলেজ ছাত্র মেহেদি হাসান শুভ হত্যা মামলার এজাহার নামীয় দুই আসামীর বসতঘর ও ১ আসামীর দোকান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার গভীর রাতের এ ঘটনায় শনিবার দুপুরে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে। উপজেলার পশ্চিম বড়ইয়া ও মধ্য বড়ইয়া গ্রামের নতুনহাট এলাকায় এ ঘটনা ঘটে। হত্যা ও মামলা হওয়ার পর ওই এলাকা পুরুষ শূণ্য এবং আসামীদের বাড়িঘর লোকশূণ্য হওয়ার সুযোগে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়।

স্থানীয় সূত্র ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানান, শুভ হত্যা মামলার ১৩ নং আসামী সালাম খান ও তার ছেলে ৩ নং আসামী জসিম খানের বসতঘরে কোন লোক না থাকার সুযোগে গভীর রাতে ঘরে থাকা সোনার গহনা, ফ্রি, সেলাই মেশিন, টিভি, দলিলপত্র, টাকা, ১১টি রাজহাঁস ও একটি ছাগলসহ ২০ লক্ষাধিক টাকার মালপত্র লুটে নিয়ে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা এবং শুভ হত্যা মামলার ৪ নং আসামী মজিবর মোল্লার ছেলে শাহিন মোল্লার হোলসেল ও মুদি মনোহরির দোকানের ১১ লক্ষাধিক টাকার বিভিন্ন প্রকারের মালপত্র লুটে নিয়ে দোকান ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন জানান, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। শনিবার দুপুর পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আরজে/কেএস

বাংলাদেশ সময়: ১৪:১৩:৩১ ● ৯৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ