কুয়াকাটায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রতিবেশী গ্রেফতার

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রতিবেশী গ্রেফতার
শনিবার ● ৬ এপ্রিল ২০১৯


প্রতীকী ছবি
সাগরকন্যা রিপোর্ট ॥
কুয়াকাটায় ৫বছরের শিশুকে ধর্ষণ চেষ্টাকালে প্রতিবেশী আনোয়ার হাওলাদার (৬০) নামক এক লম্পটকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। পরে মহিপুর থানা পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করেছে। শুক্রবার সন্ধা সাড়ে ৬টায় কুয়াকাটা পৌর সভার ৩নং ওয়ার্ডের ইসলামপুর দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর বাবা দুলাল হাওলাদার বাদী হয়ে নারী ও শিশু আইনের ১০ ধারায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-০৭/২০১৯। শনিবার সকালে অভিযুক্ত আনোয়ার হাওলাদারকে আাদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, আম পেরে দেয়ার প্রলোভন দেখিয়ে প্রতিবেশী লম্পট আনোয়ার ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টা করলে শিশুটির ডাক চিৎকারে আশেপাশের মহিলারা উপস্থিত হয়ে হাতেনাতে ধরে ফেলে। পরে স্থানীয়রা উপস্থিত হয়ে লম্পট আনোয়ারকে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে। শিশুটিকে কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মহিপুর থানা এসআই (উপ-পরিদর্শক) মো. হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লম্পট আনোয়ারকে গ্রেফতার করে নারী ও শিশু আইনের ১০ ধারায় মামলা নিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

কেএস

বাংলাদেশ সময়: ১৪:৫৪:৪০ ● ৬৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ