নাজিরপুরে কিশোরী ধর্ষণের শিকার, গ্রেফতার-১

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে কিশোরী ধর্ষণের শিকার, গ্রেফতার-১
সোমবার ● ২২ এপ্রিল ২০২৪


নাজিরপুরে কিশোরী ধর্ষণের শিকার, গ্রেফতার-১

নাজিরপুর(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে কিশোরী (১৩) ধর্ষন ও সহযোগীতার অভিযোগে ৬জনের নামে মামলা দায়ের করা হয়েছে। রবিবার (২১ এপ্রিল) রাতে ভুক্তভোগী ওই কিশোরীর মামা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, কিশোরীকে ধর্ষণ ও সহযোগীতার অভিযোগে ধর্ষক মুমিন গাজীর (২২) সহযোগী কাওছার হোসেন হাওলাদার (২৪) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত কাওছার উপজেলার সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামের মৃত জব্বার হোসেন হাওলাদারের ছেলে। আর ধর্ষক মুমিন একই এলাকার ইউনুস গাজীর ছেলে। ভুক্তভোগী ও অভিযুক্তদের বাড়ি একই এলাকায়। ঘটনাটি ঘটেছে শনিবার (২০এপ্রিল) সন্ধ্যায় ধর্ষকের বাড়ির পিছনের বাগানে।
দায়ের হওয়া মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই কিশোরীর সাথে পাশর্^বর্তী কলাতলা গ্রামের আনিছ হোসেনের ছেলে সাকিব হোসেনের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। ওই দিন সকালে প্রেমিক সাকিব তাকে ফোন করে ওই এলাকায় যেতে বলে। কিন্তু প্রেমিক না গেলে ধর্ষক সহ অভিযুক্তরা তাকে প্রেমিক সাকিবের কথা বলে ডেকে নিয়ে যায়। সন্ধ্যার দিকে অন্যদের পাহারায় মুমিন গাজী তাদের বাড়ির পাশের বাগানে নিয়ে ওই তরুনীকে জোর করে ধর্ষন করে। নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় ৬ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে।

 

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:১০:০৮ ● ৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ