বাস খাদে পড়ে আহত ৩৫ লক্ষ্মীপুরে অটোরিকশা উল্টে স্বাস্থ্য পরিদর্শক নিহত

প্রথম পাতা » চট্টগ্রাম » বাস খাদে পড়ে আহত ৩৫ লক্ষ্মীপুরে অটোরিকশা উল্টে স্বাস্থ্য পরিদর্শক নিহত
সোমবার ● ২১ জানুয়ারী ২০১৯


প্রতীকী ছবি

লক্ষ্মীপুর সাগরকন্যা প্রতিনিধি॥
লক্ষ্মীপুরে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে এক স্বাস্থ্য পরিদর্শক নিহত হয়েছেন। এ ছাড়া একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। সোমবার সকালে সদর উপজেলার রাজীবপুর ও যাদৈয়া এলাকায় পৃথক এ ঘটনা ঘটে। নিহত কাজী সিরাজ উদ্দিন সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক। তিনি কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের বাসিন্দা। আহতরা হলেন সদর উপজেলার প্রতাপগঞ্জ উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন, রাফি, রোকেয়া, নাজমা বেগম, আবদুল্লাহ রাহাত, দুলাল মিয়া, আবুল বাশারসহ প্রায় ৩৫ জন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, সকালে পার্বতীনগর ও বাঙ্গাখাঁ ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনের জন্য উপজেলা পরিষদ থেকে বের হন স্বাস্থ্য পরিদর্শক সিরাজ উদ্দিন। তিনি অটোরিকশায় করে পার্বতীনগর যাচ্ছিলেন। রাজীবপুর এলাকায় পৌঁছালে অটোরিকশাটি উল্টে যায়। এতে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে সদর হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নোয়াখালীর চৌমুহনী থেকে ছেড়ে আসা আনন্দ পরিবহনের একটি বাস লক্ষ্মীপুরের যাদৈয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ৩৫ জন আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিটসহ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের টিম লিডার মোহাম্মদ ইউনুছ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আশঙ্কাজনক পাঁচ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে চালকসহ সহযোগীরা পলাতক। লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় এক স্বাস্থ্য কর্মকর্তা নিহত হয়েছেন। এ ছাড়া আহত যাত্রীদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এক কলেজছাত্রকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আরো তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এফএন/এনইউবি

বাংলাদেশ সময়: ১৪:০৪:৫৬ ● ৫০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ