বাউফলে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রথম পাতা » সর্বশেষ » বাউফলে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
শনিবার ● ২৩ মার্চ ২০১৯


সংবাদ সম্মেলন
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি ॥
বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার ও বিদ্রোহী ঘোড়া মার্কার প্রার্থী ইঞ্জিঃ মজিবুর রহমান মুন্সির পক্ষে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার বেলা ৯ টায় আওয়ামী লীগের কার্যালয় জনতা ভবনে নৌকার প্রার্থী এবং বেলা ১১ টায় কুন্ডপট্টিস্থ কার্যালয়ে বিদ্রোহী ঘোড়া মার্কার প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
নৌকা মার্কার প্রার্থী  আবদুল মোতালেব হাওলাদার লিখিত বক্তব্যে বলেন, ২২ মার্চ শুক্রবার উপজেলার নওমালা ইউনিয়নের নয়ার হাট এবং বাউফল সদর ইউনিয়নের অলিপুরা বাজারে ঘোড়া মার্কার পক্ষে শিপন, সাহাবুদ্দিন, জামশেদ, হাসান, মেহেদী, তোয়েল, সাইফুল ও রুদ্রের নেতৃত্বে একদল সন্ত্রাসী বিনা উষ্কানিতে নৌকার সমর্থকদেও উপর হামলা চালায়। হামলায় নওমালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদ ও সাবেক চেয়ারম্যান এ্যাড.কামাল হোসেন বিশ্বাস, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ছাত্রলীগ সদস্য সোহেল, উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুজ্জামান লিটন গুরুতর জখম হয়। এদের মধ্যে কামরুজ্জামান লিটনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নির্বাচনকে বানচাল এবং শান্ত বাউফলকে অশান্ত করার হীন উদ্দেশ্যেই ওই হামলা করা হয় বলে নৌকার প্রার্থী দাবি করেছেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন খান, জেলা পরিষদের সদস্য মোসা. রুনিয়া বেগম এবং জেলা পরিষদ সদস্য ও উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মো. হারুন অর রশিদ খান।
অপরদিকে ঘোড়া মার্কা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করা বিদ্রোহী প্রার্থী ইঞ্জিঃ মজিবুর রহমানের পক্ষে সংবাদ সম্মেলন করে নৌকার প্রার্থী বদল করার আহবান জানিয়ে বলা হয়, নওমালার নয়ার হাটে ঘোড়া মার্কার প্রার্থীর উপর হামলা চলাকালে তাকে রক্ষার জন্য সাহাবুদ্দিন ও শিপন গুরুতর জখম হয়। তারাও এখন হাসপাতালে চিকিৎসাধীন। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস.এম. ইউসুফ ও সাহাবুদ্দিন আহমেদ।

এপি/কেএস

বাংলাদেশ সময়: ১৬:৪৪:৩১ ● ৪৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ