‘ওদের যেন আস্তে মারে, ব্যাথ্যা যেন কম পায়’

প্রথম পাতা » ঝালকাঠী » ‘ওদের যেন আস্তে মারে, ব্যাথ্যা যেন কম পায়’
সোমবার ● ১৮ মার্চ ২০১৯


---

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥
‘ওদের যেন আস্তে মারে, ব্যাথ্যা যেন কম পায়’। কর্মীদের উপর হামলার পরে কথা গুলো রিটার্নিং কর্মকর্তাকে বললেন ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রেহী স্বতন্ত প্রার্থী ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান। সোমবার সকালে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের কল্যানকাঠিতে ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমানের ভাই মজিবুর রহমান, ভাতিজা সাইদুর রহমান সুমন, খালাতো ভাই নুরুল হক ও সমর্থক শাহ আলমকে মারধর করে নৌকা প্রতীকের কর্মীরা।

ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান বলেন বিনয়কাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি  লিটল ও য্গ্মু সাধারণ সম্পাদক পলাশের নেতৃত্বে তার সমর্থকদের উপর হামলা চালানো হয়।
একই ধরনের হামলার পুনরাবৃত্তির আশংকায় তিনি রিটার্নিং কর্মকর্তাকে উল্লেখিত কথা বলেন। এবং আওয়ামীলীগ প্রার্থীর আওয়ামীলীগ প্রার্থীর মোটর সাইকেল মহড়া দেয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন।

এদিকে সদর উপজেলা রিটানিং কর্মকর্তা এসএম ফরিদ উদ্দীন বলেন, আমি স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে তাৎক্ষনিক পুলিশও পাঠিয়েছি। কিন্তু পুলিশ ওখানে গিয়ে কাউকে পায়নি। রবিবার দুপুরে নৌকা প্রতীকের মোটর সাইকেল মহড়ার ব্যপারে তিনি বলেন মহড়া অভিযোগ শুনে শহরের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:৪৩:৩২ ● ৪৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ