বাউফলে কলেজ ছাত্র নিহতের ঘটনায় মানববন্ধন

প্রথম পাতা » সর্বশেষ » বাউফলে কলেজ ছাত্র নিহতের ঘটনায় মানববন্ধন
সোমবার ● ১৮ মার্চ ২০১৯


---

অতুল পাল, বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
বাউফলে ট্রলি চাপায় কাছিপাড়া ইউনিয়নের কাছিপাড়া আ. রশিদ মিয়া ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র জাহিদুল ইসলাম (১৮) নিহত হওয়ার ঘটনায় অবৈধ ট্রলি চালানো নিষিদ্ধ করা এবং ট্রলি মালিক ও ঘাতক চালকের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ সহস্রাধিক এলাকাবাসি। সোমবার  বেলা ১১ টায় বাউফলের কাছিপাড়া বাজারে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রায় ঘন্টা ব্যাপি মানববন্ধনের সময় কাছিপাড়া থেকে কালিশুরী, কনকদিয়া, বগা এবং বাউফল সদরের সাথে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে পথচারী ও যাত্রীদের চরম দুর্ভোগে পড়তে হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার বেলা ১০ টার দিকে উপজেলার বাহেরচর-কাছিপাড়া সড়কের কানাই-বলাই দীঘির পাশে মৃধা বাড়ির দরজায় জাহিদুলের মটর সাইকেলের সাথে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষে জাহিদুল ঘটনাস্থলেই মারা যান। জাহিদুল কাছিপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা মো. ছালাম মৃধার ছেলে।
মানববন্ধনে বাউফলের সর্বত্র অবৈধ ট্রলি চালানো বন্ধসহ ঘাতক ট্রলির চালকের বিচার দাবি করে বক্তব্য রাখেন সাংবাদিক এবিএম মিজানুর রহমান, কাছিপাড়া আ. রশিদ মিয়া ডিগ্রি কলেজের শিক্ষক মো. শহীদুল ইসলাম, অধ্যাপক মো. বাবুল আক্তার, আবুল হাসান মিরন, ইউপি সদস্য রিপন আকন ও শিক্ষার্থী রিয়াজ আকন  প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৫:২১:২৩ ● ৬৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ