স্বরূপকাঠির আরণ্যর জাতীয় পর্যায়ে সুযোগ লাভ

প্রথম পাতা » পিরোজপুর » স্বরূপকাঠির আরণ্যর জাতীয় পর্যায়ে সুযোগ লাভ
রবিবার ● ১৯ মে ২০২৪


স্বরূপকাঠির আরণ্যর জাতীয় পর্যায়ে সুযোগ লাভ

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ বরিশাল বিভাগ থেকে দেশাত্মবোধক ‘খ’ গ্রুপ থেকে ১ম স্থান অধিকার করে ঢাকায় প্রতিযোগিতার সুযোগ পেয়েছে আরণ্য হালদার আর্জু। পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার ১০নং সারেংকাঠি ইউনিয়নের কিশোর কিশোরী ক্লাবের সাবেক শিক্ষার্থী আরণ্য বর্তমানে ওই ইউনিয়নের এগারোগ্রাম সম্মীলনী মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র। আরণ্যর এই সাফল্যে তার পরিবারের সাথে সাথে শিক্ষক ও সহপাঠীরা বেশ আনন্দিত।
আরণ্যর পিতা অনির্বান হালদার জানান, আরণ্য ছোটবেলা থেকেই গানের প্রতি বেশ আগ্রহী ছিলো। সে সারেংকাঠী ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাবে গিয়ে সেখানে গান শিখতো। সেখানকার মাধ্যমে আরণ্য উপজেলার বিভিন্ন প্রোগ্রামে গানের প্রতিযোগিতায় অংশ নিয়ে সাফল্য অর্জন করে। এবারের জাতীয় শিক্ষা সপ্তাহে সে বরিশাল বিভাগ থেকে বিজয়ী হয়ে ঢাকায় সুযোগ পেয়েছে। সন্তানের সফলতা কামনায় সে সকলের কাছে দোয়া চান।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার জানান, সারাদেশের ন্যায়ও অত্র উপজেলায় সকল ইউনিয়নে এবং পৌরসভায় কিশোর কিশোরী ক্লাব পরিচালিত হচ্ছে। এখানকার শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে ভালো ফলাফল করছে। এরই ধারাবাহিকতায় আরণ্য জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার সুযোগ পেয়েছে। এজন্য আমরা গর্বিত পাশাপাশি আমরা ভবিষ্যতেও আরণ্যর সফলতা কামনা করছি।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৭:৩৬ ● ৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ