উজিরপুরে বাসের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত

প্রথম পাতা » বরিশাল » উজিরপুরে বাসের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪


উজিরপুরে বাসের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের উজিরপুরে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি উল্টে গোলাম কিবরিয়া রানা (৩৯) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ সময় সিএনজির চালকসহ ৩যাত্রী আহত হয়েছে। শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার দক্ষিণ সানুহার বায়তুন জামে মসজিদের কাছে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সে (রানা) বরিশাল নগরীর গোরস্থান রোড়ের গোলাম কুদ্দুসের ছেলে। গুরুতর আহত সিএনজির ২ যাত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরনদী হাওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, বরিশাল নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে যাত্রী নিয়ে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১২ -১৮০০) শুক্রবার সকাল পৌণে ১০টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বাসটি সকাল সোয়া ১০টার দিকে দক্ষিণ সানুহার বায়তুন জামে মসজিদের কাছে ধামুরাগামী একটি সিএনজিকে ওভারটেক করার সময় সিএনজিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিরটি উল্টে পড়ে সিএনজির চালকসহ ৪যাত্রী আহত হয়। খবর পেয়ে উজিরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজির যাত্রী গোলাম কিবরিয়া রানাকে মৃত  ঘোষণা করেন। গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।
এ ঘটনায় নিহতের চাচাতো ভাই মো. জুবায়ের ইসলাম সজীব বাদি হয়ে উজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।  ময়না তদন্ত ছাড়াই নিহত রানার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান।

 

 

 

 

এমসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১২:৩৬ ● ৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ