চরফ্যাশনে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
বৃহস্পতিবার ● ১৮ জানুয়ারী ২০২৪


চরফ্যাশনে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনের দক্ষিণ আইচায় ডাকাতি মামলার ২৫বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি আসামি নয়ন(৩৮)কে ১২বছর পর গ্রেফতার করেছে দক্ষিণ আইচা থানা পুলিশ। বৃহম্পতিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
স্থানীয় পুলিশ সূত্রে জানাযায়, বুধবার (১৭জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে র‌্যার ও পুলিশের যৌথ অভিযানে ভোলা সদরের রাজাপুর ইউনিয়ন বেদুরিয়া লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১০ টার দিকে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃত নয়ন(৩৮) দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ৫নাম্বার ওয়ার্ডের মোঃ আলাউদ্দিনের ছেলে তাকে ডাকাতি মামলায় আদালত ২৫বছর কারাদন্ড দেওয়া হয়েছে। আদালতের ওই রায়র পর তিনি ১২বছর পলাতক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ আইচা থানায় ওসি আবু সাঈদ।
তিনি জানান, ২০১১সালের জলদস্যু জিআর ১৮৮/১১ মামলার ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি নয়নকে ভোলা জেলা পুলিশ সুপার মাহিদুজ্জামান এর নির্দেশ ক্রমে ও দক্ষিণ আইচা থানার (ওসি) সাঈদ আহমেদের নেতৃত্বে বিভিন্ন ডিভাইস ব্যবহার করে এ, এস, আই সাইফুল ইসলাম সংগীয় ফোর্স কনস্টবল মীর শওকত ও রাজিবসহ র‌্যাবের যৌথ অভিযানে ১২বছর পর বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা সদর বেদুরিয়া লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়তাকে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরো জানান, গ্রেফতার কৃত নয়ন দীর্ঘ ১২বছর পুলিশের চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। অবশেষে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি ) সকাল ১০ টার দিকে নয়নকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১২:০৮ ● ৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ