সভাপতি-আনু, সম্পাদক-জসিমঝালকাঠিতে হিউম্যান এইডের কমিটি গঠন

প্রথম পাতা » পিরোজপুর » সভাপতি-আনু, সম্পাদক-জসিমঝালকাঠিতে হিউম্যান এইডের কমিটি গঠন
শুক্রবার ● ২২ ডিসেম্বর ২০২৩


ঝালকাঠিতে হিউম্যান এইডের কমিটি গঠন

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

মানবাধিকার সংগঠন হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর ঝালকাঠি জেলা কমিটি গঠন করা হয়েছে। এতে বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আনোয়ার হোসেন আনুকে সভাপতি এবং এডভোকেট এস.এম জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
কমিটি গঠন উপলক্ষে বুধবার সন্ধ্যায় ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আনু। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান এইড ইন্টারন্যাশনাল বরিশাল বিভাগীয় সমন্বয়কারী অধ্যাপক কাজী নজরুল ইসলাম, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান ও হিউম্যান এইড ইন্টারন্যাশনাল বরিশাল বিভাগীয় যুগ্ম সমন্বয়ক মোঃ সাইফুল ইসলাম মোল্লা।
উপস্থিত ছিলেন ঝালকাঠি প্রেসক্লাবের সহসভাপতি ও হিউম্যান রইটস এন্ড পিস ফর বাংলাদেশ ঝালকাঠি শাখার প্রেসিডেন্ট এডভোকেট মোঃ আককাস সিকদার। সভায় সর্বসম্মতিক্রমে আনোয়ার হোসেন আনুকে সভপাতি ও এডভোকেট এস.এম জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি সাইদুর রহমান হিরু, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আল-আমিন তালুকদার, মোঃ মিজানুর রহমান টিটু, মোঃ শফিউল ইসলাম সৈকত, যুগ্মসম্পাদক এডভোকেট মুশফিকুর রহমান বাবু, কাজী সোলায়মান সুমন, সাংগঠনিক সম্পাদক মোঃ উজ্জল রহমান, অর্থ সম্পাদক মোঃ রাজু খান, প্রচার সম্পাদক আসাদুর রহমান মঈন, পরিকল্পনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ খলিল সরদার। ৫১ সদস্য বিশিস্ট কমিটির বাকি নাম পরে প্রকাশ করা হবে।

 


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২২:১৯ ● ৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ