গোপালগঞ্জে আরএমও’র বিরুদ্ধে ভূঁয়া সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে আরএমও’র বিরুদ্ধে ভূঁয়া সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ!
বৃহস্পতিবার ● ৭ ডিসেম্বর ২০২৩


গোপালগঞ্জে আরএমও’র বিরুদ্ধে ভূঁয়া সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগ!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে আওয়ামীলীগ নেতাকে মামলায় ফাঁসাতে টাকার বিনিময়ে তার প্রতিপক্ষকে ভুয়া মেডিকেল সার্টিফিকেট প্রদানের অভিযোগ উঠেছে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারুক আহমেদের বিরুদ্ধে।
শুক্রবার (৭ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাউচ আলী শেখ এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
গোপালগঞ্জ জেলা প্রেস ক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, গত ১৩ অক্টোবর মিথ্যা মামলা দায়ের করে তাকে হয়রানির করার উদ্দেশ্যে প্রতিপক্ষ ওই গ্রামের তারেক ফকির একটি মারামারির কল্পকাহিনী সাঁজান। ওই ঘটনার পর ওই দিনই তারেক ফকির হাসপাতালের কতিপয় অসাধু কর্মচারীদের যোগসাজসে নিজের মাথা ব্লেড দিয়ে কেটে হাসপাতালে ভর্তি হন। এরপর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারুক আহমেদকে টাকার বিনিময়ে ম্যানেজ করে  ভুয়া সার্টিফিকেট নিয়ে গোপালগঞ্জের আমলী আদালদে তিনিসহ ৯ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ভিকটিমের এক্সরে, সিটিস্ক্যান সহ প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষা না করেই এ মেডিকেল সার্টিফিকেট প্রদান করেন। এতে তিনি এবং তার এলাকার নিরীহ লোকজন একটি ভিত্তিহীন ও বানোয়াট  মামলায় আসামী হয়েছেন। সংবাদ সম্মেলনে তিনি ভুয়া মেডিকেল সার্টিফিকেট বাতিলসহ তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী জানান।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০২:২৮ ● ১২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ